Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফতুল্লায় বাসায় আগুনে দগ্ধ ৯ জনের মধ্যে মা-মেয়ের মৃত্যু


২০ ডিসেম্বর ২০১৮ ০৯:৩৩

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা : নারায়ণগঞ্জের ফতুল্লার হকবাজার এলাকার একটি বাসায় আগুনের ঘটনায় হরিদাসী ওরফে ছায়ারানী (৬০) ও তার মেয়ে সুনিত্রা রানী (২৭) মারা গেছেন। তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন।

এদের মধ্যে বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) ভোরের দিকে মারা যান ছায়ারানী এবং বেলা ১১টার দিকে মারা যান সুনিত্রা।

ঢামেক বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক ডা.পার্থ শংকর পাল জানান, আগুনে হরিদাসীর শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল। তার মেয়ের শরীরের ৬৫ শতাংশ পুড়ে গিয়েছিল।

এর আগে বুধবার (১৯ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে ওই বাড়িতে আগুন লাগে। এতে একই পরিবারের ৯জন দগ্ধ হন। এদের মধ্যে শ্রীনাথ চন্দ্র বর্মনের (৩৬) শরীরের ৩০ শতাংশ পুড়ে গেছে, তার স্ত্রী অর্চনা রানীর (৩০) ১৯ শতাংশ, তাদের মেয়ে অনামিকার (১৫) ৪২ শতাংশ, ছেলে অর্পিত চন্দ্র বর্মনের (৯) ৪৬ শতাংশ, ভাতিজা প্রমিত চন্দ্র বর্মনের (১৪) ১০ শতাংশ, শাওন চন্দ্র বর্মনের (১০) ৪২ শতাংশ এবং বোন জামাই নারায়ন চন্দ্র বর্মনের (৪০) ১৫ শতাংশ পুড়ে যায়।

এরা সবাই ঢামেক বার্ন ইউনিটে চিকিৎসাধীন।

দগ্ধ শ্রীনাথের ভাই অনাথ বর্মন জানান, তারা নারায়ণগঞ্জের ফতুল্লার শিবু মার্কেট হকবাজার এলাকায় চার তলা ভবনের তৃতীয় তলায় ভাড়া থাকেন। বুধবার ভোরে সবাই ঘুমিয়ে ছিলেন এমন সময় বাড়িতে আগুন লাগে। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন উদ্ধার করে বার্ন ইউনিটে ভর্তি করে। গ্যাসের চুলা থেকে এই আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে, জানান অনাথ।

সারাবাংলা/এসআর/এসএমএন

অগ্নিদগ্ধ নারায়ণগঞ্জের ফতুল্লা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর