Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘মহাজোট ক্ষমতায় না এলে অপশক্তি উন্নয়ন স্তব্ধ করে দেবে’


২২ ডিসেম্বর ২০১৮ ১৭:৪১

ফাইল: কাজী ফিরোজ রশিদ

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা: আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট সরকার গত ১০ বছরে দেশকে ২০ বছর এগিয়ে নিয়েছে বলে মন্তব্য করেছেন ঢাকা-৬ আসনে মহাজোটের প্রার্থী জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ।

তিনি বলেন, মহাজোট সরকার এবার ক্ষমতায় না আসতে পারলে দেশের অগ্রগতি ও উন্নয়ন ২০ বছর পিছিয়ে স্তব্ধ করে দেবে অপশক্তি। তাই মুক্তিযুদ্ধের পক্ষের সব শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে প্রতিরোধ করতে হবে।

শনিবার দিনব্যাপী রাজধানীর ৪২ নম্বর ওয়ার্ডের লক্ষ্মীবাজার, রায় সাহেব বাজার, কলতাবাজার, নাসির উদ্দিন সরদার লেন, নন্দলাল দত্ত লেন, নবদ্বীপ বসাক লেন, ধোলাই খাল ও নবাবপুর এলাকায় গণসংযোগ, মিছিল ও বেশ কয়েকটি পথসভায় তিনি এসব কথা বলেন।

এলাকাবাসীর উদ্দেশে ফিরোজ রশিদ আরও বলেন, এ সরকার যেন আবার ক্ষমতায় না আসতে পারে, সেজন্য দেশীয় অপশক্তির পাশাপাশি কিছু বিদেশি ষড়যন্ত্রকারীও তৎপর রয়েছে। দেশের চলমান উন্নয়ন স্তব্ধ করার জন্য মিথ্যা অপবাদ দিয়ে মহাজোট সরকারকে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা চলছে। কিন্তু জনগণকে এসব অপচেষ্টাকে প্রতিহত করতে হবে, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আবু আহমদে মান্নাফী, হেদায়াত ইসলাম স্বপন, গাজী আবু সাঈদ, আবু সাঈদ, আলমগীর সকিদার লোটন, হাজী ফারুক, আইয়ুব আলী খান, ইসহাক ভূইয়া, স্থানীয় কাউন্সলির হাজী মো. সেলিম সহ কয়কে হাজার নেতাকর্মী কাজী ফিরোজ রশিদের সঙ্গে প্রচারণায় অংশ নেন।

এদিকে, শনিবার দুপুরে মহিলা লীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রাজধানীর দয়াগঞ্জ, কাঠেরপুল ও নারিন্দা এলাকায় গণসংযোগ করেন কাজী ফিরোজ রশিদের স্ত্রী সুলতানা রশিদ। এসময় তার ছেলে কাজী সোয়েব রশিদ, যুবনতো কামাল হোসনেসহ যুবলীগের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এএইচএইচ/টিআর

কাজী ফিরোজ রশিদ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর