Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে গৃহবধূর রহস্যজনক মৃত্যু


২২ ডিসেম্বর ২০১৮ ১৯:৫৭

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে বিয়ের আড়াই মাসের মাথায় এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনার পর পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামীসহ দু’জনকে নিজেদের হেফাজতে নিয়েছে।

শনিবার (২২ ডিসেম্বর) দুপুরে নগরের পাঁচলাইশ থানার মুরাদপুর পিলখানা এলাকার রাজা মিয়া কোম্পানির বাড়িতে এ ঘটনা ঘটে। গৃহবধূর স্বজনরা দাবি করেছেন, তাকে হত্যা করা হয়েছে এবং শ্বশুরবাড়ির লোকজন এই হত্যাকাণ্ডে জড়িত।

জানা গেছে, নিহত বিবি নেসা শিবলী (২০) পাঁচলাইশ থানার হাজীপাড়ার মজু হাজীর বাড়ির মৃত মো. রফিকের মেয়ে। তার স্বামী মো. আজগর নগরীর মুরাদপুর এলাকায় একটি মোটরপার্টসের দোকানে চাকরি করেন।

শিবলীর মা আয়েশা খাতুন জানান, শুক্রবার তাদের বাড়িতে একটি অনুষ্ঠান ছিল। সেখানে স্বামীসহ আসার কথা ছিল শিবলীর। কিন্তু স্বামী তাকে নিয়ে আসেনি। শনিবার সকালেও তার সঙ্গে কথা হয় শিবলীর। এ সময় স্বাভাবিক কথাবার্তা বলেছেন। বেলা সাড়ে ১১টার দিকে শ্বশুরবাড়ির লোকজনের কাছ থেকে শিবলীর আহত হওয়ার খবর পান তারা। হাসপাতালে এসে দেখেন শিবলী মারা গেছে।

শিবলীর বোন বিবি কাউসার লাভলী জানান, গত ১ অক্টোবর আজগরের সঙ্গে শিবলীর বিয়ে হয়। বিয়ের পর থেকে আজগর শিবলীকে মানসিক যন্ত্রণা দিতে থাকেন। আজগরের সঙ্গে তার ভাবীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল বলে দাবি লাভলীর। হাসপাতালে এসে শিবলীর গলায় আঁচড় এবং মাথায় মাঝখানে জখম দেখেছেন বলেও জানান লাভলী।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া সারাবাংলাকে বলেন, ‘গৃহবধূর মৃত্যুর বিষয়টি রহস্যজনক। তার স্বজনদের দাবির প্রেক্ষিতে এবং তদন্তের জন্য স্বামী ও তার ভাবীকে আমরা জিজ্ঞাসাবাদ করছি। লাশ ময়নাতদন্ত করা হবে।’

সারাবাংলা/আরডি/এমও


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর