Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অভিনেতা শিবা সানুসহ ৪ জনকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ


২৬ ডিসেম্বর ২০১৮ ০৫:২৫

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

ঢাকা: নাশকতার অভিযোগে দায়ের করা মামলায় বাংলা সিনেমার অভিনেতা ও জাসাসের সাংগঠনিক সম্পাদক চৌধুরী মাজহার আলী শিবা সানুসহ চারজনকে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছে আদালত।

মঙ্গলবার ( ২৫ ডিসেম্বর) শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ ইলিয়াছ মিয়া এ আদেশ দেন। আদেশে বিচারক রিমান্ড ও জামিনের আবেদন নামঞ্জুর করে তাদের জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

অভিযুক্ত অপর তিন আসামি হলেন বিএনপিকর্মী জহিরুল ইসলাম বাশার, যুবদলকর্মী এম এ সেলিম মাহমুদ ও পল্টন থানা বিএনপির শান্তিনগর বাজার ইউনিটের সেক্রেটারি মাসুদ আলী স্বপন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা পল্টন মডেল থানার এসআই শাহীন বাদশা চার আসামিকে গ্রেফতার করে তাদের সাতদিনের রিমান্ড আবেদন করেন। অপরদিকে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।

মামলার এজাহার থেকে জানা যায় , ২০১৭ সালের ৩১ অক্টোবর সন্ধ্যার দিকে বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা কোনো অনুমতি না নিয়ে পল্টন মডেল থানাধীন নয়াপল্টন হোটেল ভিক্টোরির সামনে ভিআইপি রোড বন্ধ করে দেন। এর ফলে যানবাহন চলাচলের রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টিসহ সরকারবিরোধী স্লোগান দিয়ে মিছিলে অংশ নেন।

এ সময় পুলিশ আসামিদের বাধা দিলে আসামিরা সরকারি কাজে বাধা প্রদান ও পুলিশের ওপর ইট-পাটকেল নিক্ষেপ করেন। ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে পল্টন মডেল থানায় মামলা করে।

সারাবাংলা/এআই/একে/আরএফ 

অভিনেতা খলনায়ক নাশকতার মামলা শিবা সানু

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর