Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে অস্ত্র-গুলিসহ ছিনতাইকারী গ্রেফতার


১ জানুয়ারি ২০১৯ ১৮:৫৮

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে মো. শাহাদাত হোসেন নামে এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে অবৈধ অস্ত্র ও গুলি জব্দ করা হয়।

মঙ্গলবার (১ জানুয়ারি) কোতোয়ালী থানা থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মো. শাহাদাত হোসেনকে নগরীর জুবিলী রোড থেকে গ্রেফতার করা হয়। তার বাড়ি পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের হরিণখাইন এলাকায়। তার বাবার নাম মো. ইসমাইল।

শাহাদাত নগরীর বাকলিয়া থানার মিয়াখান নগর এলাকায় বাস করেন। সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, অভিযানে শাহাদাতের কাছ থেকে একটি এলজি, দুইটি গুলি ও একটি ভাঙা মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

মো. শাহাদাত হোসেন

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন সারাবাংলাকে বলেন, সাজ্জাদের ছিনতাইয়ের কৌশল একটু আলাদা। মূলত নগরীর নিউমার্কেট থেকে রিয়াজউদ্দিন বাজার এলাকায় ছিনতাই করতেন তিনি। এই এলাকায় সব সময় লোক সমাগম থাকে। কোনো ব্যক্তিকে টার্গেট করার পরে ভিড়ের মধ্যে তাকে ধাক্কা দিতেন শাহাদাত। ধাক্কা দেওয়ার পরে তার কাছে থাকা ভাঙা মোবাইল ফোনটি ফেলে দিয়ে দায় চাপাতেন ওই পথচারীর ওপর। মোবাইল ফোন ভেঙ্গে ফেলার অভিযোগ তুলে ঝগড়া শুরু করতেন তিনি। এক পর্যায়ে শাহাদাতের সহযোগীরাও সেখানে জড়ো হতেন। তারপর পথচারীকে নির্জন স্থানে নিয়ে অস্ত্র ঠেকিয়ে মোবাইল, টাকা-পয়সা কেড়ে নিতেন।

বেশ কয়েকটি অভিযোগ পাওয়ার পর কৌশলে শাহাদাতকে গ্রেফতার করা হয়েছে, জানিয়েছেন মোহাম্মদ মহসীন।

সারাবাংলা/আরডি/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর