Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেরপুরে ভাতিজি ধর্ষণ মামলায় চাচা গ্রেফতার


৬ জানুয়ারি ২০১৯ ০১:১৫

।। শেরপুর প্রতিনিধি ।।

শেরপুরের ঝিনাইগাতীতে সপ্তম শ্রেণিপড়ুয়া মাদ্রাসা শিক্ষার্থী ভাতিজিকে (চাচাতো ভাইয়ের মেয়ে) ধর্ষণের মামলায় চাচা জিয়ারুল ইসলামকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৫ জানুয়ারি ) দুপুরে জিয়ারুলকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

জিয়ারুল উপজেলার হাতিবান্দা ইউনিয়নের ঘাগড়া কামারপাড়া গ্রামের আব্দুল মুন্নাফের ছেলে। একইদিন আদালতে ওই ধর্ষিতার (১৩) জবানবন্দি ও জেলা সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

জানা যায়, ধর্ষণের শিকার মেয়েটির বাবা কয়েক বছর আগে মারা যান। বাবার মৃত্যুর পর তার মা অন্যত্র বিয়ে করে বাড়ি থেকে চলে যান। তারপর থেকে মেয়েটি তার দাদির কাছে থেকে স্থানীয় একটি মাদ্রাসায় পড়ালেখা করছিল।

গত সোমবার সকালে মেয়েটি দাদিকে নাস্তা খাওয়ার জন্য ডাকতে তার (দাদি) ঘরে যায়। তাকে ঘরে না পেয়ে সে চলে আসার সময় চাচা জিয়ারুল মেয়েটির মুখ চেপে ধরে জোর করে ওই ঘরেই তাকে ধর্ষণ করে। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয়ভাবে তা আপস-মীমাংসার চেষ্টা করা হয়। কিন্তু আপস-মীমাংসা না হওয়ায় মেয়েটির আপন চাচা বাদী হয়ে ঝিনাইগাতী থানায় শুক্রবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় মামলা করেন। এরপর রাতেই জিয়ারুলকে গ্রেফতার করে পুলিশ।

এ বিষয়ে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল কাদের বলেন, ‘ওই ঘটনায় অভিযোগ পাওয়ার পর রাতেই জিয়ারুলকে গ্রেফতার করা হয়েছে।’

সারাবাংলা/আরএসও/

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর