Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সরকারি গাড়ি পৌঁছে গেছে মন্ত্রীদের বাসভবনে


৭ জানুয়ারি ২০১৯ ১৪:২৫

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: বঙ্গভবনে আজ সোমবার শপথ নেবেন একাদশ জাতীয় সংসদের নতুন মন্ত্রিসভার সদস্যরা। এরই মধ্যে মধ্যে মন্ত্রিসভার সদস্যদের বাড়িতে পৌঁছে গেছে পরিবহন পুলের সরকারি গাড়ি। সেই গাড়িতে করেই বঙ্গভবনে শপথ নিতে যান মন্ত্রীরা।

শপথ অনুষ্ঠানে যাওয়ার আগে গোলাম দস্তগীর গাজি তার প্রিয় মা-বাবা এবং পিতৃতুল্য নেতা বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫-ই আগস্টে বঙ্গবন্ধুর পরিবারের সকলের কবর জিয়ারত ও সকল শহীদদের জন্য দোয়া কামনা করেন।

নতুন মন্ত্রিসভার শপথ আজ

সোমবার (৭ জানুয়ারি) দুপুর ১টা ১০মিনিটে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের বাসভবনে পৌঁছেছে পরিবহন পুলের গাড়ি।

হাইব্রিড কেমরি ঢাকা মেট্রো ভ ১১-১৮০৯ নাম্বারের গাড়িটি বস্ত্র ও পাঠ শিল্প মন্ত্রীর সিদ্বেশ্বরী বাসভবনে নিয়ে আসেন মন্ত্রিপরিষদের উপসচিব মিজানুর রহমান। বস্ত্র ও পাটমন্ত্রীর গাড়িটি চালিয়ে নিয়ে আসেন সরকারি যানবাহন অধিদপ্তরের গাড়িচালক মো. ফারুক আহমেদ। জনপ্রশাসন মন্ত্রণালয়ের সরকারি যানবাহন অধিদপ্তর থেকে তাকে বস্ত্র ও পাঠ শিল্প মন্ত্রীর গাড়ি চালক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

এ ছাড়াও মন্ত্রিপরিষদের অন্যান্য সদস্যদের বাড়িতেও পৌঁছে গেছে সরকারি গাড়ি। বিকেল ৩টায় তারা শপথ নেবেন। রাষ্ট্রপতি আব্দুল হামিদ তাদের শপথ পাঠ করাবেন।

সারাবাংলা/এসজে/এমআই

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর