Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে ‘অতিরিক্ত মারধরে’ যুবকের মৃত্যু


৭ জানুয়ারি ২০১৯ ১৮:২৯

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: নগরীর পতেঙ্গায় ‘অতিরিক্ত মারধরে’ মো. ফারুক নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মোবাইল চুরি নিয়ে বিরোধকে কেন্দ্র করে তাকে মারধর করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ। ফারুক (২৮) মাইজপাড়া এলাকার মৃত খাজা আহমেদের ছেলে।

সোমবার (৭ জানুয়ারি) ভোরে নগরীর দক্ষিণ পতেঙ্গার মাইজপাড়া এলাকায় নিজ বাড়ির অদূরে গুরুতর আহত অবস্থায় তাকে পাওয়া যায়। এলাকার লোকজন তাকে বাসায় পৌঁছে দেওয়ার পর সকাল ৮টার দিকে ফারুকের মৃত্যু হয়েছে বলে সারাবাংলাকে জানিয়েছেন পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল কান্তি বড়ুয়া।

ওসি সারাবাংলাকে বলেন, ‘ফারুক একজন পেশাদার মোবাইল চোর। এর আগেও সে পতেঙ্গা থানায় চোরাই মোবাইলসহ গ্রেফতার হয়েছিল। গত সপ্তাহে সে জামিনে মুক্তি পায়। আমরা জানতে পেরেছি, মোবাইল চুরি নিয়ে বিরোধে তাকে মারধর করা হয়েছে। তবে ভোতা অস্ত্র বা বাঁশ-চামড়ার বেল্ট জাতীয় কিছু দিয়ে তাকে পেটানো হয়েছে। কারণ শরীরে রক্তপাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। অতিরিক্ত মারধরে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি।’

ওসি জানান, রোববার সন্ধ্যার পর বাসা থেকে বেরিয়ে রাতে আর ফেরেনি ফারুক। ভোরে মুমূর্ষু অবস্থায় তাকে পাওয়া যায়। এই ঘটনায় ফারুকের ছোট ভাই বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।

সারাবাংলা/আরডি/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর