Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খেলাচ্ছলে ছুরির আঘাতে কিশোরের মৃত্যু


১০ জানুয়ারি ২০১৯ ০১:৩৫

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

রাজধানীর বংশালের সিদ্দিক বাজারে এক দোকানে খেলাচ্ছলে সহকর্মীর ধারালো কাটারের আঘাতে সৌরভ হোসেন (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

বুধবার (৯ জানুয়ারি) দুপুর ১ টার দিকে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় সৌরভকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দেড়টার দিকে মৃত ঘোষণা করেন।

সৌরভকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা দোকানের মালিক মাহিন হোসেন সারাবাংলাকে জানান, তার লন্ড্রির দোকানে সৌরভ ও ইউনুছ (১০) নামের আরেকজন ছেলে কাজ করত। আজ দুপুরে তারা ধারালো ছুরি নিয়ে নিজেদের মধ্যে দুষ্টুমি করছিল। খেলাচ্ছলে এক পর্যায়ে সৌরভ গুরুতর আহত হয়। তখনই হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সৌরভের বাড়ি চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলায় ওলিপুর গ্রামে। বাবার নাম মনির হোসেন। বর্তমানে সিদ্দিকবাজার এলাকাতেই থাকতেন তিনি। দোকান মালিক মাহিন সম্পর্কে সৌরভের বেয়াই হয়।

ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত সৌরভের গলায় ধারাল অস্ত্রের আঘাত আছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি বংশাল থানায় অবহিত করা হয়েছে।

সারবাংলা/এসএসআর/এমএ

কিশোর ঢামেক মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর