Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুবর্ণচরে গৃহবধূ ধর্ষণে আরও একজন গ্রেফতার


১১ জানুয়ারি ২০১৯ ১২:২৪

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচরে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আরও একজনকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে ধর্ষণের ঘটনায় ১১ জনকে গ্রেফতার করা হলো।

শুক্রবার (১১ জানুয়ারি) ভোরে কুমিল্লার দাউদকান্তি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশের ওসি আবুল খায়ের এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতের নাম হিঞ্জু মাঝি (২৯)। তার বাড়ি সুবর্ণচরের চর জুবলী ইউনিয়নের মধ্যম বাগ্যা গ্রামে। তিনি মামলার এজাহারভুক্ত আসামি নন। তবে ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

নোয়াখালী গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি আবুল খোয়ের বলেন, সুবর্ণচরে গৃহবধূ ধর্ষণ মামলায় এখন পর্যন্ত ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের আইনের আওতায় আনতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

গত রোববার (৩০ ডিসেম্বর) রাতে চরজুবলী ইউনিয়নের মধ্যম বাগ্যা গ্রামের সোহেল, হানিফ, স্বপন, চৌধুরী, বেচু, বাসু, আবুল, মোশারেফ ও ছালাউদ্দিন ৪০ বছর বয়সী ৪ সন্তানের মা এক নারীর বসতঘর ভাঙচুর করে। এক পর্যায়ে তারা ওই নারীর স্বামী ও সন্তানকে বেঁধে রেখে তাকে ঘরের বাইরে নিয়ে গণধর্ষণ ও পিটিয়ে আহত করে। পরদিন ওই নারী ও তার স্বামীকে ২৫০ শয্যার নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী ৯ জনকে আসামি করে চরজব্বার থানায় মামলা দায়ের করেন।

সারাবাংলা/এমএইচ

গণধর্ষণ নোয়াখালী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর