Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালীতে পোশাক শ্রমিক স্ত্রীকে হত্যা, চট্টগ্রামে স্বামী আটক


১২ জানুয়ারি ২০১৯ ১৭:২৪

সংগৃহীত ও প্রতীকী ছবি

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নোয়াখালী: গত বুধবার (৯ জানুয়ারি) নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের পূর্ব শুল্লুকিয়া গ্রামে পাওয়া যায় পারভিন আক্তার (১৯) নামে এক গার্মেন্টস শ্রমিকের মৃতদেহ। ধারণা করা হয়েছিল দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে তার মৃত্যু হয়েছে।

শনিবার (১২ জানুয়ারি) নোয়াখালীর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) জানালো, অজ্ঞাত দুর্বৃত্ত নয়, নিজের স্বামীই হত্যা করেছেন পারভিনকে। এই ঘটনায় শুক্রবার (১১ জানুয়ারি) মধ্যরাতে চট্টগ্রামের চান্দগাঁও থানার মৌলভী পুকুরপাড় এলাকায় অভিযান চালিয়ে শেখ সেলিম নামে পারভিনের স্বামীকে আটক করে পিবিআই।

আটককৃত শেখ সেলিম (২৯) চট্টগ্রামের চান্দগাঁও থানার মৌলভী পুকুরপাড় এলাকার বাসিন্দা এবং পেশায় একজন রাজমিস্ত্রি। তার বাড়ি নড়াইলের লোহাগাড়া উপজেলার ডিগ্রি গ্রামে।

নোয়াখালী পিবিআই-এর বিশেষ পুলিশ সুপার মো. ইকবাল শনিবার দুপুরে সংবাদ সম্মেলনে জানান, সেলিম চট্টগ্রামের মৌলভী পুকুরপাড় এলাকায় থেকে রাজমিস্ত্রির কাজ করতো। পারভিন ওই এলাকায় থেকে পোশাক কারখানায় কাজ করতেন। সেখানে তাদের পরিচয় হয়। পরে, তারা বিয়ে করেন। বিয়ের পর পারভিন জানতে পারেন সেলিমের আরো একজন স্ত্রী ও সন্তান রয়েছে। এটা জেনে তিনি সেলিমের সঙ্গে ঘর করতে অসম্মতি জানান। এতে সেলিম ক্ষিপ্ত হন। গত বুধবার সেলিম নোয়াখালী গিয়ে পারভিনকে মোবাইল ফোনে বাড়ির পাশে ডেকে নেন। সেখানে তাকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যার পর লাশ ফেলে চট্টগ্রাম ফিরে যান। পারভিনের ক্ষতবিক্ষত লাশ উদ্ধারের সময় তার পেটে বিদ্ধ অবস্থায় একটি ছুরিও উদ্ধার করে পুলিশ।

বিজ্ঞাপন

ঘটনার পর মোবাইল ফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে সেলিমের অবস্থান নিশ্চিত হয়ে চট্টগ্রামের চান্দগাঁও থানার মৌলভী পুকুরপাড় এলাকায় একটি টিনশেড ঘর থেকে সেলিমকে আটক করা হয় বলে জানায় পিবিআই।

সারাবাংলা/এসএমএন

নারী পোশাক শ্রমিক হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর