Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাংনীতে নিখোঁজ নারীর কঙ্কাল মিলল সেপটিক ট্যাংকে


১৯ জানুয়ারি ২০১৯ ০৮:২৯

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলায় টয়লেটের সেপটিক ট্যাংক থেকে এক নারীর কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। ওই নারীর নাম নার্গিস খাতুন। এক বছর আগে তিনি নিখোঁজ হয়েছিলেন বলে জানান স্থানীয়রা। শুক্রবার (১৯ জানুয়ারি) রাতে গাংনীর সাহেবনগর গ্রাম থেকে ওই কঙ্কালটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, ২০১৮ সালের আগস্ট মাসে নার্গিস খাতুন নিখোঁজ হন। পরে তার মেয়ে তাসলিমা খাতুন বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে গাংনী থানায় একটি অপহরণ মামলা দায়ের করে। মামলা নং- ২৪ তাং- ১৮/০৯/১৮ ইং। এ মামলায় ওই গ্রামের সন্দেহভাজন আবুল বাসার ও তার এক সহযোগীকে আটক করা হয়। আটকরা এখনও মেহেরপুর জেলা কারাগারে রয়েছে। পরে অপহরণ মামলার সন্দেহভাজন আসামি সাহেবনগর গ্রামের জামিরুল ইসলামের ছেলে ফরজ আলীকে শুক্রবার (১৮ জানুয়ারি) বিকেলে সাহেবনগর গ্রাম থেকে আটক করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে আবুল বাশারের টয়লেটের সেপটিক ট্যাংক থেকে নারগিস খাতুনের কঙ্কাল উদ্ধার করা হয়। পরিবারের সদস্যরা নার্গিসের শাড়ি দেখে তার নিশ্চিত হয়েছেন এটি নার্গিসের কঙ্কাল।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার জানান, কঙ্কাল উদ্ধারের পর মৃত নার্গিসের সৎ ছেলে সাহেব নগর গ্রামের ইয়াকুব আলীকে আটক করা হয়েছে। নার্গিস আক্তার জমিজমা সংক্রান্ত জের ধরে খুন হতে পারে বলে ধারণা করা হচ্ছে। উদ্ধারকৃত কঙ্কালটির ডিএনএ টেস্ট করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

সারাবাংলা/ এমএইচ

কঙ্কাল মেহেরপুর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর