Thursday 26 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে ইয়াবাসহ সাবেক এয়ার হোস্টেস ও রোহিঙ্গা যুবকসহ আটক ৩


২২ জানুয়ারি ২০১৯ ১৫:৫৭

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে আলাদা অভিযানে ইয়াবাসহ সাবেক এয়ার হোস্টেস ও রোহিঙ্গা যুবকসহ তিনজনকে আটক করেছে র‌্যাব। সোমবার (২১ জানুয়ারি) রাতে আট হাজার ইয়াবাসহ দুজনকে আটক করে র‌্যাব। আটক ব্যক্তিরা হলেন- একটি বেসরকারি বিমান পরিবহন সংস্থার সাবেক এয়ার হোস্টেস স্মৃতি আক্তার (২৪) ও তার বন্ধু জুবায়ের উদ্দিন(২৮)।

র‌্যাব-৭-এর সহকারী পরিচালক এএসপি মো. মাশকুর রহমান সারাবাংলাকে জানান, চট্টগ্রাম রেল স্টেশন এলাকা থেকে দুজনকে গ্রেফতার করা হয়েছে। তারা ইয়াবা নিয়ে কক্সাবাজার থেকে চট্টগ্রামে এসে ট্রেনে করে ঢাকা যাচ্ছিলেন।

স্মৃতি থাকেন ঢাকার উত্তরায়। আর জুবায়েরের বাড়ি কক্সবাজারে।

এদিকে মঙ্গলবার সকালে নগরীর ডবলমুরিং থানার দেওয়ান হাট এলাকা থেকে শাকের (২৪) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। তার কাছ থেকে আড়াই হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। আটক শাকের কক্সবাজারের উখিয়া বালুখালী শরনার্থী ক্যাম্পের বাসিন্দা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক (চট্টগ্রাম মেট্রো) শামীম আহমেদ সারাবাংলাকে জানান, শাকের কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবাগুলো নিয়ে নগরীতে এসেছিল। রিকশা করে দেওয়ান হাট এলাকার দিকে যাওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে। এসময় তাকে তল্লাশি করে ইয়াবাগুলো পাওয়া যায়।

সারাবাংলা/আরডি/এমআই

আটক ইয়াবা

বিজ্ঞাপন
সর্বশেষ

ইউনিয়ন পরিষদ বাতিলের আহ্বান বিএনপির
২৬ সেপ্টেম্বর ২০২৪ ২২:৪৫

সম্পর্কিত খবর