Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চিকিৎসকের অবহেলায় রোগির মৃত্যুর অভিযোগ, ব্যবস্থা নেওয়ার আশ্বাস


২৮ জানুয়ারি ২০১৯ ২০:৪৪

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুর সদর হাসপাতালের কার্ডিওলজি বিভাগের চিকিৎসকের অনুপস্থিতির কারণে চিকিৎসার অভাবে রোগীর মৃত্যুর অভিযোগ উঠেছে। এই অভিযোগ তদন্ত করে দেখা হবে বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন ডা. মোস্তফা খালেদ আহমদ।

ওই রোগীর নাম বাবুল হোসেন। তিনি লক্ষ্মীপুর পৌরসভার এক নম্বর ওয়ার্ডের সাহাপুর গ্রামের কালা মিয়ার ছেলে।

বাবুল হোসেনের স্বজনরা জানান, হঠাৎ বুকে ব্যাথা অনুভব করলে বেলা পৌনে ১২টার দিকে স্বজনরা তাকে লক্ষ্মীপুর সদর হাসাপাতালে ভর্তি করেন। স্বজনদের অভিযোগ, এ সময় হাসপাতালের কার্ডিওলজি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ভবনী প্রসাদ ছিলেন না। রোগীর স্বজনরা অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে অন্য চিকিৎসকের সহায়তা নেওয়ার চেষ্টা করেন। কিন্তু অন্য চিকিৎসকরাও গুরুত্ব না দিয়ে সময় ক্ষেপণ করায় সঠিক চিকিৎসার অভাবে বাবুল হোসেনের মৃত্যু ঘটে। এ সময় মৃতের স্বজনরা উত্তেজিত হয়ে উঠলে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

হাসপাতালের একটি সূত্র জানিয়েছে, সে সময় কর্মস্থলে থাকার কথা ছিল ডা. ভবানী প্রসাদের। কিন্তু তিনি তার প্রাইভেট ক্লিনিকে রোগী দেখছিলেন।

লক্ষ্মীপুরের সিভিল সার্জন ডা. মোস্তফা খালেদ আহমদ বলেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযুক্ত চিকিৎসক যদি দোষী প্রমাণিত হন তাহলে তার বিরুদ্দে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এসএমএন

চিকিৎসকের অবহেলা লক্ষ্মীপুর সদর হাসাপাতাল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর