Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সোহরাওয়ার্দী হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ১৪ ইউনিট


১৪ ফেব্রুয়ারি ২০১৯ ১৮:৩৬

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে আগুন লেগেছে। ফায়ার সার্ভিস জানায়, বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) বিকেল ৫টা ৫০ মিনিটে নতুন ভবনের তৃতীয় তলার স্টোর রুম থেকে আগুনের সূত্রপাত হয়। এরপর আগুন ছড়িয়ে পড়ে দ্বিতীয় ও নিচ তলায়।

সর্বশেষ তথ্যে জানা যায়, তৃতীয় ও দ্বিতীয় তলার আগুন নিয়ন্ত্রণে  এনেছে ফায়ার সার্ভিস। তবে নিচ তলায় এখনো আগুন জ্বলছে।লাইটিং সিস্টেম চালু করে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন। এই কাজে তাদের সাহায্য করছে এলাকাবাসী।

ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান সারাবাংলাকে জানিয়েছেন, ফায়ার সার্ভিসের ১৪টি ইউনিট আগুন নেভাতে কাজ করছে।

তিনি জানান, আগুন ভবনের পুরো এলাকায় ছড়িয়ে পড়েছে। আমাদের ১৪টি ইউনিট কাজ করছে। যত দ্রুতসম্ভব আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে।

আগুনে এখনো কোন হতাহতের খবর পাওয়া যায়নি। হাসপাতালের  আইসিইউ এবং মুমূর্ষু রুগীদের অন্য হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। বাকিদের নিরাপদ দূরত্বে সরিয়ে নিয়ে হাসপাতাল সীমানার মধ্যেই চিকিৎসা দেয়া হচ্ছে। যথেষ্ট পরিমাণ এম্বুলেন্স এবং ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে উপস্থিত আছে। ডাক্তার, কর্মচারী, মেডিকেল শিক্ষার্থী, যে যার সাধ্যমত সহায়তা করে যাচ্ছে।

সারাবাংলা/এসএইচ/ইউজে/টিআর

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর