Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারী ফটোগ্রাফারদের জন্য পিক্সমামার আয়োজন ‘নারীর চোখে বাংলাদেশ’


১৪ ফেব্রুয়ারি ২০১৯ ১৮:৪৫

।। সারাবাংলা ডেস্ক ।।

ঢাকা: বাংলাদেশি নারী ফটোগ্রাফারদের সৃষ্টিশীলতা বিশ্ব দরবারে উপস্থাপন করতে আয়োজন করা হয়েছে ‘নারীর চোখে বাংলাদেশ’ শীর্ষক ফটো প্রতিযোগিতা। আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে এ প্রতিযোগিতাটি চলবে ৭ মার্চ পর্যন্ত। আয়োজনের উদ্যোগে রয়েছে ডিজিটাল কনটেন্ট মার্কেট প্লেস পিক্সমামা।

এই প্রতিযোগিতায় ফটো আপলোড করে সর্বমোট ৯৪ হাজার টাকা জিতে নিতে পারবেন প্রতিযোগীরা। অ্যাডমিন অনুমোদিত সবচেয়ে বেশি ছবি আপলোডকারী প্রথম তিনজন নারী ফটোগ্রাফারকে বিজয়ী হিসেবে ঘোষণা করা হবে। এছাড়া প্রতি সপ্তাহে অ্যাডমিন অনুমোদিত সর্বোচ্চ ছবি আপলোডকারী পুরস্কার হিসেবে পাবেন ৩ হাজার টাকা, সার্টিফিকেট ও টি-শার্ট।

গ্র্যান্ড প্রাইজ হিসেবে প্রথম বিজয়ী ২৫ হাজার, দ্বিতীয় বিজয়ী ১৫ হাজার, তৃতীয় বিজয়ী ১০ হাজার টাকা করে পাবেন। এ ছাড়া চতুর্থ থেকে দশম বিজয়ী প্রত্যেকে ১ হাজার টাকা, ১১তম থেকে ৩০তম প্রত্যেকেই পাবেন ৫০০ টাকা। প্রতিযোগিতার সকল বিজয়ী পাবেন ক্রেস্ট, সার্টিফিকেট ও টি-শার্ট।

এই ফটো প্রতিযোগিতায় প্রথমে জমা পড়া সব ছবি থেকে বিচারকদের মাধ্যমে ৩০ থেকে ৪০টি ছবি বাছাই করা হবে। পরবর্তীতে ফেসবুকে পাবলিক ভোটিংয়ের মাধ্যমে এসব ছবি থেকে সর্বাধিক ভোটপ্রাপ্ত প্রথম ৬টি ছবিকে বিজয়ী ঘোষণা করা হবে। শুধু তাই নয়, পিক্সমামা ও মোবাইল অপারেটর রবির পরবর্তী বছরের ক্যালেন্ডারের জন্য এই ৬টি ছবি কিনে নেয়া হবে।

সারাবাংলা/এনএইচ

ফটো প্রতিযোগিতা

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর