Thursday 26 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহজালালে যাত্রীর পেটে মিলল সাড়ে ৪ হাজার ইয়াবা


১৫ ফেব্রুয়ারি ২০১৯ ১৩:১৭

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় সাড়ে ৪ হাজার ইয়াবাসহ হাবিকুল ইসলাম (২২) নামে এক যাত্রীকে আটক করেছে আমর্ড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন)। আটক যুবকের বাড়ি ময়মনসিংহের গফরগাঁওয়ে।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন এয়ারপোর্ট আমর্ড পুলিশ ব্যাটালিয়নের গোয়েন্দা প্রধান আব্দুর রহমান।

তিনি সারাবাংলাকে বলেন, যাত্রী হাবিকুল ইসলাম গতকাল বিকেল সাড়ে ৫টায় কক্সবাজার থেকে নভোএয়ারের একটি ফ্লাইটে শাহজালালে অবতরণ করেন। এরপর গ্রিন চ্যানেল অতিক্রম করে বেরিয়ে যাওয়ার সময় এপিবিএন সন্দেহজনকভাবে তাকে আটক করে।

আব্দুর রহমান আরও বলেন, এরপর যাত্রীর দেহ তল্লাশি করে কিছু পাওয়া না গেলেও তার শারীরিক কিছু বিষয় সন্দেহের জন্ম দেয়। তখন ইয়াবা বহনকারী হাবিকুলকে একটি হাসপাতালে নিয়ে এক্সরে করা হয়। সেই এক্সরে রিপোর্টে তার পেটে বস্তু সদৃশ্য কিছুর প্রমাণ পাওয়া যায়। তখন জিজ্ঞাসাবাদের এক পযার্য়ে যাত্রী স্বীকার করে তার পেটে ইয়াবা রয়েছে। এরপর একে একে ৪ হাজার ৪শ ইয়াবা তার পেট থেকে বের করা হয়।

মামলা করে যাত্রীকে বিমানবন্দর থানায় সোপর্দ করা হবে জানিয়ে এই পুলিশ অফিসার আরও বলেন, ইয়াবা বহনকারীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হবে। ধারণা করা হচ্ছে এই যাত্রী এর আগেও এভাবে মাদকদ্রব্য বহন করেছে।

সারাবাংলা/এসজে/এমএইচ

আটক ইয়াবা বিমানবন্দর

বিজ্ঞাপন
সর্বশেষ

ইউনিয়ন পরিষদ বাতিলের আহ্বান বিএনপির
২৬ সেপ্টেম্বর ২০২৪ ২২:৪৫

সম্পর্কিত খবর