Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছাত্রলীগকে বঙ্গবন্ধুর আদর্শ ধারণের আহ্বান পাটমন্ত্রীর


১৬ ফেব্রুয়ারি ২০১৯ ১০:৫৮

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নারায়ণগঞ্জ: প্রকৃত ইতিহাস জেনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে পথ চলতে ছাত্রলীগের নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

তিনি বলেন, ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে কাজ করতে হবে, দেশকে ভালোবাসতে হবে। কারণ ছাত্রলীগ হচ্ছে একটি আদর্শের নাম।

শ‌নিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গাজী ভবনে মন্ত্রীকে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা ‘গণমানুষের শেখ হা‌সিনা’ বই উপহার দিলে এসময় তিনি এসব কথা বলেন।

বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ছাত্রলীগকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। কারণ তারাই দেশের তরুণ প্রজন্মের প্রতিনিধি, তারাই দেশের ভবিষ্যৎ নেতৃত্ব। তারা ঠিক পথে এগিয়ে গেলে দেশ ও জাতি আরও উন্নত হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের গণমানুষের কল্যাণ ও উন্নয়নে যুগান্তকারী উদ্যোগ ও পরিকল্পনা বাস্তবায়ন করছেন মন্তব্য করে গোলাম দস্তগীর গাজী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেসব যুগান্তকারী পরিকল্পনা নিয়ে দেশকে অগ্রগতির পথে নিয়ে যাচ্ছেন, তা অবিস্মরণীয়। প্রত্যন্ত এলাকাসহ সারাদেশে সরকার উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করছে। বাংলাদেশের আর কোনো সরকার দেশের উন্নয়নে এত কাজ করেনি।

এ সময় রূপগঞ্জ উপ‌জেলা ছাত্রলীগের সভাপ‌তি ফয়সাল আলম সিকদার, সাধারণ সম্পাদক শেখ ফ‌রিদ ভুঁইয়া মাসুম, সাংগঠ‌নিক সম্পাদক মামুনুর র‌শিদসহ অন্যরা উপ‌স্থিত ছি‌লেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বস্ত্র ও পাটমন্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর