Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাল্টাপাল্টি মামলায় সাবেক ও বর্তমান কাউন্সিলরসহ গ্রেফতার ২২


১৮ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:২৮

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর কবির হেসেন ও সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নাসহ ২২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার মুন্না বর্তমানে মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) ভোরে নারায়ণগঞ্জ শহরের নলুয়া এলাকা থেকে এই দুইজনকে গ্রেফতার করা হয়।

১৮ নং ওয়ার্ডে নলুয়া জামে মসজিদ কমিটি নিয়ে রোববার (১৭ ফেব্রুয়ারি) রাতে কবির হোসেনের সঙ্গে কামরুল হাসান মুন্নার সমর্থকদের ধাওয়া পাল্টা ধাওয়াসহ সংঘর্ষের ঘটনা ঘটে। আগে থেকেই এই মসজিদ কমিটি নিয়ে দুই পক্ষের বিরোধ ছিল। মূলত এরই জের ধরে রোববার সংঘর্ষ হয়। এসময় আহত হন পুলিশ সদস্যসহ অন্তত ২০ জন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, মসজিদ কমিটি নিয়ে দু’পক্ষের বিরোধ থেকে সংঘর্ষের সূত্রপাত। তবে তিনি ব্যক্তিগতভাবে টেলিফোন করে দু’পক্ষকে শান্ত থাকতে বলেছিলেন বলে জানান ওসি। কিন্তু এরপরেও রাতের অন্ধকারে তারা সংঘর্ষে জড়ান।

এই সংঘর্ষের ঘটনায় নারায়ণগঞ্জ সদর থানায় দায়ের করা একটি মামলায় কামরুল হাসান মুন্নার বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগ আনা হয়। এতে অভিযোগ করা হয় মুন্না ধারালো ছুরি দিয়ে কয়েকজনকে কুপিয়ে জখম করেছেন। এ মামলায় কামরুল হাসান মুন্না, রকিবুল হাসান লিয়ন, হুমায়ন কবির ও শ্যামল শীলকে আসামি করা হয়।

আরেক মামলায় কাউন্সিলর কবির হোসেন, বিপু, কালা ফারুখ, আমিন, ওবায়দুল্লাহ, সাহবুদ্দিন, সুজন মিয়াসহ ১৭ জনকে আসামি করা হয়েছে। কবিরের বিরুদ্ধেও ধারালো অস্ত্র নিয়ে প্রতিপক্ষের উপর হামলা চালানোর অভিযোগ উঠেছে। তিনিও ধারালো অস্ত্র নিয়ে হামলা করেছে অভিযোগ করা হয় মামলায়।

বিজ্ঞাপন

এই দুই মামলায় ২২জনকে গ্রেফতার করে পুলিশ। দুই মামলার আসামিদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলেও জানান তিনি।

সারাবাংলা/এসএমএন

১৮ নং ওয়ার্ড কাউন্সিলর কবির হেসেন কাউন্সিলর নারায়ণগঞ্জ সিটি করপোরেশন সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্না

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর