Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বেরোবিতে পানির ট্যাংক পড়ে ৩ শিক্ষার্থী আহত, একাডেমিক ভবনে তালা


২০ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:০৩

।। বেরোবি করেসপন্ডেন্ট।।

বেরোবি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) একাডেমিক ভবন ৩ এর  ছাদ থেকে পানির ট্যাংক পড়ে ৩ শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। বুধবার (২০ ফেব্রুয়ারি) দুপুর ১টায় এ দুর্ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার বিচার দাবিতে শিক্ষার্থীরা একাডেমিক ভবনের মূল ফটকে তালা দিয়ে বিক্ষোভ করছেন।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানান, বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ১০ম ব্যাচের শিক্ষার্থী সুলতান মাহমুদ, নবম ব্যাচের শিক্ষার্থী রুমী ও মনিরা একাডেমিক ভবন ৩ এর পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় ভবনের চারতলা থেকে একটি পানির ট্যাংক তাদের মাথায় পড়ে। এতে গুরুতর আহত হন তারা। পরে অন্য শিক্ষার্থীরা তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

এদিকে শিক্ষার্থী আহতের ঘটনায় সুষ্ঠু তদন্ত করে বিচারের দাবিতে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা একাডেমিক ভবনের মূল ফটকে তালা দিয়ে বিক্ষোভ করছেন।

এ বিষয়ে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সাইদুর রহমান বলেন, ‘আমি ঘটনা শুনেছি আহত শিক্ষার্থীদের দেখতে রংপুর মেডিকেল যাচ্ছি।’

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম ফরিদ-উল ইসলাম বলেন, প্রাথমিক অনুসন্ধানে জেনেছি ছাদ থেকে কেউ পানির ট্যাংক ফেলে দিয়েছে। সেই ট্যাংক নিচে পড়ে তিন শিক্ষার্থী আহত হয়েছেন। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার বিষয়ে সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এমএইচ

ট্যাংক বেরোবি শিক্ষার্থী

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর