Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হেঁটে রেললাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় প্রাণ গেল যুবকের


২১ ফেব্রুয়ারি ২০১৯ ১৭:১৮

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: রেললাইনের ওপর হাঁটতে থাকায় পেছন থেকে আসা ট্রেনের ধাক্কায় প্রাণ গেছে একজনের। ‍গুরুতর আহত হয়েছেন আরও একজন। বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) বিকেল পৌনে ৪টার দিকে চট্টগ্রাম নগরীর পাহাড়তলী রেলক্রসিংয়ের কাছে এই ঘটনা ঘটে।

স্থানীয় পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ সারাবাংলাকে বলেন, ‘পাহাড়তলী রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় একজনের মৃত্যু হয়েছে বলে শুনেছি। খবর পেয়ে আমাদের ফোর্স গিয়েছিল। তবে বিষয়টি রেল পুলিশের আওতাধীন।’

ঘটনাস্থলে যাওয়া আগ্রাবাদ ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার দিদারুল হক সারাবাংলাকে জানান, ঢাকা থেকে আসা চট্টগ্রাম রেলস্টেশন অভিমুখী মহানগর প্রভাতী ট্রেনের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটেছে বলে তিনি ঘটনাস্থলে উপস্থিত লোকজনের মুখে শুনেছেন।

‘মহানগর প্রভাতী যাচ্ছিল চট্টগ্রাম রেলস্টেশনের দিকে। আরেকটি ট্রেন আরেক লাইনে বিপরীত দিক থেকে আসছিল। দুজন ট্রেনের লাইন দিয়ে হেঁটে যাচ্ছিল। প্রভাতী ট্রেন দুজনকে ধাক্কা দেয়। স্থানীয়দের ধারণা, দুজন সামনের ট্রেনটি দেখতে পেয়েছিল। ওই ট্রেনের শব্দে তাদের পেছনদিকে যে আরেকটি ট্রেন আসছে সেটি তারা বুঝতে পারেনি।’

নিহত ব্যক্তির নাম-পরিচয় পাওয়া যায়নি। বয়স আনুমানিক ৩০ বছর বলে জানান দিদারুল হক। সমবয়সী আহত ব্যক্তিকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে বলে জানান তিনি।

এই ঘটনায় রেলওয়ে পুলিশের কারও বক্তব্য পাওয়া যায়নি।

সারাবাংলা/আরডি/এমআই

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর