Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইয়াবা মামলায় তদন্তকারী সিআইডি কর্মকর্তাকে হাইকোর্টে তলব


২৪ ফেব্রুয়ারি ২০১৯ ১৪:৪১

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।
ঢাকা: নারায়ণগঞ্জের বন্দর এলাকায় পুলিশের উপ-পরিদর্শকের বাসা থেকে উদ্ধার করা ৪৯ হাজার পিস ইয়াবা উদ্ধারের মামলায় সিআইডির (পুলিশের অপরাধ তদন্ত বিভাগ) তদন্ত কর্মকর্তাকে তলব করেছেন হাইকোর্ট। সোমবার ওই কর্মকর্তার হাজির নিশ্চিত করার জন্য ডেপুটি অ্যাটর্নি জেনারেল ফরহাদ আহমেদকে নির্দেশ দিয়েছেন আদালত। ইয়াবার মামলায় আটক পুলিশ সদস্য আসাদুজ্জামানের জামিন শুনানির সময় রোববার (২৪ ফেব্রুয়ারি) বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

বিজ্ঞাপন

একইসঙ্গে এ ঘটনায় ইয়াবা কারবারির সঙ্গে সশ্লিষ্টতার অভিযোগে নারায়ণগঞ্জ সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলামের বর্তমান অবস্থা জানাতেও নির্দেশ দিয়েছেন আদালত।

এ সময় ডেপুটি অ্যাটর্নি জেনারেল ফরহাদ আহমেদকে আদালত বলেন, ‘আপনি কেমন আইন কর্মকর্তা যে, তদন্ত কর্মকর্তা আপনার ফোন ধরেননি?’ এ সময় আদালত ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করে তদন্তকারী সিআইডি কর্মকর্তাকে সোমবার হাজির করার নির্দেশ দেন।

উল্লেখ্য, গত বছর ৭ মার্চ নারায়ণগঞ্জ ডিবি পুলিশ সদর থানার এএসআই মোহাম্মদ সরওয়ার্দীর বাসা থেকে ৫০ হাজার পিস ইয়াবা ও ৫ লাখ টাকা উদ্ধার করে। এ ঘটনায় মামলাও দায়ের হয়।

ওই মামলার আসামি পুলিশ সদস্য আসাদুজ্জামান ও মোহাম্মদ সরওয়ার্দী আদালতে স্বীকারুক্তিমূলক জবানবন্দি দিয়ে বলেন, ‘এটি তারা নারায়ণগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) নির্দেশে করেছি।’ তার নির্দেশেই টাকা ও ইয়াবা রেখে আসামিদের ছেড়ে দিয়েছেন বলেও উল্লেখ করেন।

সারাবাংলা/ এজেডকে/এমএনএইচ

ইয়াবা মামলা তলব সিআইডি কর্মকর্তা হাইকোর্ট

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর