Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাকা দক্ষিণ সিটিতে বৃহস্পতিবার সরকারি ছুটি


২৬ ফেব্রুয়ারি ২০১৯ ২১:৫৩

।। স্পেশাল করেসপন্ডেন্ট।।
ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) এলাকায় বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) নির্বাচন উপলক্ষে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার সোমবার (২৬ ফেব্রুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মাহফুজা আকতার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই ছুটি ঘোষণা করা হয়।

নির্বাচন কমিশনের সচিবালয়ে চাহিদা মোতাবেক আগামী ২৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে কাউন্সিলর পদে নির্বাচন উপলক্ষে এই সাধারণ ছুটি ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিজ্ঞপ্তিতে বলা হয়, নির্বাচনে ভোটগ্রহণ উপলক্ষে নির্বাচন সংশ্লিষ্ট সিটি করপোরেশন এলাকার সব সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিসে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।

পাশাপাশি প্রতিষ্ঠান ও সংস্থায় কর্মরত কর্মকর্তা, কর্মচারী ও সরকারি, বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা তাদের ভোটাধিকার প্রয়োগ ও ভোটগ্রহণের সুবিধার্থে ২৮ ফেব্রুয়ারি সাধারণ ছুটি থাকবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ওই সিটি করপোরেশন এলাকায় যদি ওই তারিখে কোনো পাবলিক পরীক্ষা অনুষ্ঠিত হয়, তাহলে ওই পরীক্ষার কেন্দ্রগুলো ও পরীক্ষা সংশ্লিষ্ট শিক্ষক ও কর্মচারীরা সাধারণ ছুটির আওতা বহির্ভূত থাকবেন।

উল্লেখ্য, এর আগে সোমবার জনপ্রশাসন থেকে জারি করা আরেকটি প্রজ্ঞাপনে ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করা হয়।

সারাবাংলা/জিএস/এমএনএইচ

ডিএসসিসি নির্বাচন সরকারি ছুটি

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর