Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডাকসু নির্বাচনে ঐক্য অটুট রাখতে কঠোর আওয়ামী লীগ


৩ মার্চ ২০১৯ ১৪:১৪

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

ঢাকা: ডাকসু নির্বাচন ঘিরে ছাত্রলীগ প্যানেলের প্রতি নেতাকর্মীদের ঐক্য ধরে রাখতে কঠোর ভূমিকায় আওয়ামী লীগের নীতি নির্ধারণী ফোরাম। এ জন্য বিভিন্নপর্যায়ের ছাত্র নেতাদের সঙ্গে মতবিনিময়, পরিস্থিতি পর্যালোচনার পাশাপাশি সংগঠনের আদর্শিক নেত্রী শেখ হাসিনার নির্দেশনাও পৌঁছে দিচ্ছেন দায়িত্বশীল নেতারা।

শনিবার (২ মার্চ) রাজধানীর শাহবাগে মধ্যরাত পর্যন্ত বিভিন্ন পর্যায়ের ছাত্রনেতাদের সঙ্গে মতবিনিময় করেছেন ডাকসুর নির্বাচন পরিচালনার দায়িত্বে থাকা আওয়ামী লীগের চার নেতা।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানকের সভাপতিত্বে রাতের ওই সভায় ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ, ডাকসু ও হল সংসদ নির্বাচনে ছাত্রলীগ মনোনীত প্রার্থীরা এবং ছাত্রলীগ কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় শাখা, হল শাখার নেতারা তাদের মতামত তুলে ধরেন। এ সময় সাংগঠনিক নির্দেশনা সম্পর্কে অবগত হন দায়িত্বশীল নেতারা।

এ বিষয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক সারাবাংলাকে বলেন, ‘ছাত্র সংসদের প্রাণই হচ্ছে ডাকসু। আর গণতান্ত্রিক যে কোনো অধিকার প্রতিষ্ঠা, নানা অপশাসনবিরোধী আন্দোলনের মূল ক্ষেত্র ঢাকা বিশ্ববিদ্যালয়। তাই কুচক্রিমহল যাতে নির্বাচনকে ভণ্ডুল করতে না পারে সে জন্য নির্বাচন অনুষ্ঠানের দিন পর্যন্ত তারা দায়িত্ব পালন করে যাবেন।’

সারাবাংলা/এনআর/একে

আওয়ামী লীগ ডাকসু নির্বাচন ঢা‌বি

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর