Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অ্যাপোলো হাসপাতাল ও নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়কে ৩ লাখ টাকা জরিমানা


৬ মার্চ ২০১৯ ২০:২০

।।সিনিয়র করেসপন্ডেন্ট।।

ঢাকা: রাজধানীর বসুন্ধরা এলাকার বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথের ক্যান্টিনে অভিযান চালিয়ে দুই লাখ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। একই সঙ্গে অ্যাপোলো হাসপাতালের ক্যান্টিন ‘ফুড ভিলেজে’ অভিযান চালিয়ে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (৬ মার্চ) দুপুরে চালানো এই অভিযানে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অনুযায়ী প্রতিষ্ঠান দুটিকে মোট তিন লাখ টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানের নেতৃত্বে থাকা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ পরিচালক (উপ সচিব) মনজুর মোহাম্মাদ শাহরিয়ার সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন। ভোক্তা অধিকারের চালানো এই অভিযানে সহযোগিতা করছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

তিনি বলেন, ‘অ্যাপোলো হাসপাতালের ফুড ভিলেজে তদারকি অভিযানে প্রতিষ্ঠানটিতে অনেক কিছুই ভালো দেখতে পাই। তবে ডাস্টবিন খোলা অবস্থায় পাওয়া যায়। এছাড়া আমদানিকারকের স্টিকারবিহীন বিদেশি পণ্য পাওয়া যায়। এসব অভিযোগে প্রতিষ্ঠানটিকে এক লাখ টাকা জরিমানা করা হয়। অপর দিকে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ক্যান্টিনের রান্না ঘরে নোংরা পরিবেশ পাওয়া যায়।এ জন্য দুই লাখ টাকা জরিমানা করা হয়।

সারাবাংলা/ইউজে/এমএইচ

জরিমানা ভ্রাম্যমাণ আদালত

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর