Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পেটে ২৪ লাখ টাকার স্বর্ণবার


৯ মার্চ ২০১৯ ১৭:৩৩

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: পেটের ভেতর ৬টি স্বর্ণের বার নিয়ে আরব আমিরাতের শারজাহ থেকে দেশে ফিরছিলেন জামাল উদ্দিন নামে এক ব্যক্তি। যার মূল্য প্রায় ২৪ লাখ টাকা। কিন্তু চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের আর্চওয়ে পার হওয়ার সময় ধরা পড়ে বিষয়টি। তখন বিমানবন্দরের কাস্টম কর্মকর্তারা তাকে আটক করেন।

শনিবার (৯ মার্চ) সকালে জামাল উদ্দিনকে আটকের পর এক্সরে করে পেটের ভেতরে স্বর্ণ থাকার বিষয়টি নিশ্চিত হওয়া যায়। পরে পায়ুপথ দিয়ে সেগুলো বের করা হয় বলে সারাবাংলাকে জানিয়েছেন বিমানবন্দরে দায়িত্বরত চট্টগ্রাম কাস্টমসের উপ কমিশনার মো. নূর উদ্দিন মিলন।

কাস্টমসের এই কর্মকর্তা জানান, সকাল ৮টায় এয়ার এরাবিয়ার একটি উড়োজাহাজে করে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন জামাল। কাস্টমসের তল্লাশি চ্যানেল পার হওয়ার সময় আর্চওয়েতে সংকেত আসে। তবে জিজ্ঞাসাবাদে সে তার কাছে অবৈধভাবে আনা সামগ্রীর কথা অস্বীকার করেন।

কাস্টম কর্মকর্তা নূর উদ্দিন মিলন বলেন, ‘তাকে আটক করে স্থানীয় একটি ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে এক্সরে করা হয়। এসময় তার পেটে ৬ পিস স্বর্ণের বার পাওয়া যায়। বিশেষ কায়দায় পায়ুপথ দিয়ে সে স্বর্ণবারগুলো বের করে দেয়। এর ওজন ৬০ তোলা এবং দাম প্রায় ২৪ লাখ টাকা।’

আটক জামাল উদ্দিনের বিরুদ্ধে নগরীর পতেঙ্গা থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানিয়েছেন এই কর্মকর্তা।

সারাবাংলা/আরডি/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর