Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আনারকলি মার্কেটের আগুন নিয়ন্ত্রণে


৯ মার্চ ২০১৯ ১৮:০৯

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

ঢাকা: রাজধানীর মৌচাকে আনারকলি মার্কেটে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট চেষ্টা চালিয়ে সন্ধ্যা পৌনে ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

ওই মার্কেটের চতুর্থ তলায় লেপ তোশকের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। এরপর আশেপাশের কয়েকটি দোকানে আগুন ছড়িয়ে পড়ে বলে ফায়ার সার্ভিস জানিয়েছে।

এর আগে ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার কামরুল ইসলাম জানান, শনিবার বিকেল ৫টা ২৫ মিনিটে আগুন লাগে। খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট কাজ করে।

ওই মার্কেটের ব্যবসায়ীরা জানান, মার্কেটের চতুর্থ তলায় বাবুল বেডিং নামে লেপ তোষকের একটি গোডাউন রয়েছে। এর আশেপাশের কয়েকটি দোকানে তুলা, ফোম এবং ফাইবার জাতীয় পোশাকের মজুদ ছিল।

তারা জানান, মার্কেটটি সড়কের পেছনে। এছাড়া আগুন লাগে মার্কেটের পেছন দিকের অংশে। সেখানে যেতে অনেক সমস্যা। ধোঁয়ার কুণ্ডলি বের হওয়ার মতো তেমন কোনো জায়গাও নেই।

মার্কেটের ম্যানেজার মেহেদী হাসান বলেন, ‘ফায়ার সার্ভিস এলেও পানি পাচ্ছিল না। পরে পাশের বাসার ট্যাংক থেকে পানি নেওয়া হয়। আগুনে মোবাইল সামগ্রীর একটি দোকানও ক্ষতিগ্রস্ত হয়েছে।’

রমনা জোনের অতিরিক্ত উপ কমিশনার আজিমুল হক বলেন, ‘শনিবার হওয়ায় রাস্তা কিছুটা ফাঁকা ছিল। ফায়ার সার্ভিসের গাড়ি নিয়ে আসার জন্য সড়ক বন্ধ করে দিয়ে উল্টোপথে নিয়ে আসা হয়। ফায়ার সার্ভিসের সঙ্গে ট্রাফিক পুলিশও এ কাজ করেছে। ফলে দ্রুত আগুন নেভানো সম্ভব হয়েছে।’

সারাবাংলা/ইউজে/একে

আরও পড়ুন

মৌচাকের আনারকলি মার্কেটে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৬ ইউনিট

আগুন আনারকলি মার্কেট ফায়ার সার্ভিস

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর