Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২০৪১ লাগবে না, তার আগেই হবে: খাদ্যমন্ত্রী


৯ মার্চ ২০১৯ ২০:১৯

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

ঢাকা: সবাই সততা নিয়ে দায়িত্ব পালন করলে সত্যিকার সোনার বাংলা হতে বেশিদিন লাগবে না বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধনচন্দ্র মজুমদার।

শনিবার (৯ মার্চ) দুপুরে নওগাঁ সদর উপজেলা অডিটোরিয়ামে পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা কর্মচারীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাদ্যমন্ত্রী।

খাদ্যমন্ত্রী বলেন, ‘আমরা যেখানেই আছি, যে দায়িত্বেই রয়েছি নিজ নিজ জায়গা থেকে সততার সঙ্গে ও দক্ষতার সঙ্গে কাজ করে যাব। দেশটাকে যদি ভালোবাসি তাহলে সোনার বাংলা হতে ৪১ সাল লাগবে না। তার আগেই হবে।’

মন্ত্রী বলেন, ‘জাতির পিতার কন্যা যদি দেশে না ফিরতেন, দায়িত্বভার গ্রহণ না করতেন, আওয়ামী লীগ যদি ক্ষমতায় না থাকত, জাতির পিতার রক্ত যদি ক্ষমতায় না থাকত তাহলে আমরা দেশের এত উন্নয়ন করতে পারতাম না। আজকে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে কেউ পিছিয়ে থাকবে না। এটা আমাদের দৃঢ় সংকল্প।’

জেলা প্রশাসক মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে নওগাঁ সদর আসনের এমপি ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল জন, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ড. কস্তুরী আমিনা কুইন, সহকারী পরিচালক ডা. কামরুল আহসান টিপু, সদর উপজেলা নির্বাহী অফিসার ভারপ্রাপ্ত জয়া মারিয়া পেরারা, মান্দা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আফসানুল আরেফিনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সভায় জেলা পরিবার পরিকল্পনা বিভাগের ১২ শতাধিক কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

সারাবাংলা/একে

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর