Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুলিশ পরিচয়ে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা, চক্রের প্রধান আটক


২২ জানুয়ারি ২০১৮ ২১:৩১

Exif_JPEG_420

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বাগেরহাট   

উপ-পুলিশ পরির্দশক (এসআই) পরিচয়ে ইজিবাইক ছিনতাই করার সময় চক্রের প্রধানকে আটক করে এলাকাবাসী। গণধোলাই দিয়ে তাকে পুলিশে সোপর্দ করে। তবে দুই সহযোগি পালিয়ে যেতে সক্ষম হয়।

সোমবার সন্ধ্যায় বাগেরহাট-খুলনা মহাসড়কের নওয়াপাড়া টাউনে এ ঘটনা ঘটে। আটক এমদাদুল (৪৫) নড়াইল জেলার মৃত. জামাল এর সন্তান। পালিয়ে যাওয়া দুইজন খুলনার মুজিবর রহমানের সন্তান মামুন (৪৩) ও সুলতান শেখের সন্তান শাহীন (৪০)।

ভুক্তভোগী ইজিবাইক চালক ইয়াদুল সরদার জানান, ‘ছিনতাইকারী চক্রের ওই তিন সদস্য নিজেদের রুপসার থানার এসআই পরিচয় দিয়ে ইজিবাইক ভাড়া করে। এরপর ফকিরহাটসহ বিভিন্ন স্থানে ঘুরে বেড়ায়। পরে নওয়াপাড়া টাউনের ফাঁকা স্থানে এসে বড় কর্তার সঙ্গে কথা আছে বলে আমাকে দূরে পাঠিয়ে গাড়িটি নিয়ে চলে যেতে থাকে। আমি চিৎকার করে সাহায্য চাইলে এলাকাবাসী কথিত এসআই এমদাদুলকে আটক করে। তবে মটর সাইকেলে শাহীন ও মামুন পালিয়ে যায়।’

ইউপি চেয়ারম্যান খান শামীম জামান পলাশ জানান,ফকিরহাট মডেল থানা পুলিশের এসআই কামরুজ্জামান এর কাছে কথিত এসআইকে সোপর্দ করা হয়েছে। পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃত এমদাদুল স্বীকার করে তার বিরুদ্ধে ফকিরহাট,বাগেরহাট গোপালগঞ্জ ও খুলনার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

গত দুই মাসে পুলিশের এসআই পরিচয়ে ফকিরহাট ও তার পাশ্ববর্তী এলাকা হতে প্রায় ২০টি ইজিবাইক অভিনব কায়দায় চুরি করে পালিয়েছে একটি চক্র।

সারাবাংলা/টিএম

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর