Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বাধীনতা দিবসকে সামনে রেখে রাজধানীজুড়ে নিরাপত্তা জোরদার


২৪ মার্চ ২০১৯ ১৯:২২

ঢাকা: গুলশান, বনানী বারিধারাসহ রাজধানীজুড়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা করেছে। রোববার (২৪ মার্চ) দুপুরের পর থেকে রাজধানীর  বিভিন্ন মোড়ে  নিরাপত্তা চৌকি বসিয়ে পথচারিদের ব্যাগ ও গাড়িতে তল্লাশি করতে দেখা যায়।

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের( ডিএমপি)গণমাধ্যম শাখার উপ কমিশনার মাসুদুর রহমান সারাবাংলাকে বলেন, নিউজিল্যান্ডে হামলার পর এমনিতেই কূটনৈতিক পাড়াসহ বিভিন্ন এলাকায় নিরাপত্তা জোরদার ছিল। ২৬ মার্চ উপলক্ষে আরও খানিকটা বাড়তি নিরাপত্তা যোগ করা হয়েছে।

বিজ্ঞাপন

রোববার বিকেল ৪টার দিকে রাজধানীর কাকরাইল এলাকায় মোটরসাইকেল আরোহীদের তল্লাশি করতে দেখা যায়। কাকরাইলে কর্মরত একজন ট্রাফিক পুলিশ কর্মকর্তা সারাবাংলাকে বলেন, কন্ট্রোল রুম থেকে সতর্ক করা হয়েছে। তাই আমরা তল্লাশি করছি।

গুলশানের একটি বেসরকারি ব্যাংকের কর্মকর্তা হামিদুর রহমান বলেন, দুপুরের পর থেকে এ এলাকায় তল্লাশি বাড়ানো হয়েছে। এছাড়া আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যরা সতর্ক অবস্থায় আছেন। গুলশান এলাকায় রাস্তার মোড়ে মোড়ে গাড়ি ও মোটরসাইকেল থামিয়ে তল্লাশি করা হচ্ছে। আগের চেয়ে পুলিশ সদস্যের সংখ্যাও বাড়ানো হয়েছে।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর ছিদ্দিক সারাবাংলাকে বলেন,  গুলশান ও বনানী এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিরাপত্তার অংশ হিসেবেই এটি করা হয়েছে। ২৬ শে মার্চ উপলক্ষে নজরদারি বাড়ানো হয়েছে বলেও জানান তিনি।

সারাবাংলা/ইউজে/জেডএফ

নিরাপত্তা রাজধানীর নিরপত্তা স্বাধীনতা দিবস

বিজ্ঞাপন
সর্বশেষ

ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু
২১ অক্টোবর ২০২৪ ২১:৫২

ফটোসাংবাদিক শোয়েব মিথুন আর নেই
২১ অক্টোবর ২০২৪ ২১:০৭

সম্পর্কিত খবর