Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বেচ্ছাসেবক লীগ নেতা খুন, আ.লীগ নেতাসহ ৬৫ জনের নামে মামলা


২৬ মার্চ ২০১৯ ২০:৪০

মঠবাড়িয়া (পিরোজপুর): পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতায় গুলিসাখালী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা জনি তালুকদার হত্যার ঘটনায় মামলা হয়েছে।

সোমবার (২৫ মার্চ) রাতে নিহত জনির চাচা হলতা গুলিসাখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. স্বপন তালুকদার বাদি হয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, ইউপি চেয়রম্যন রফিকুল ইসলাম রিপন জমাদ্দার ও নাছির উদ্দিন হাওলাদারসহ ৩৫ জনের নাম উল্লেখ করে এই মামলা করেন। মামলায় অজ্ঞাত আরও ২০/৩০ জনকে আসামি করা হয়েছে।

বিজ্ঞাপন

উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস বলেন, দল মনোনীত প্রার্থীর নির্বাচনি প্রচারে বাধা দেওয়া ও রাজনৈতিকভাবে হয়রানী করার জন্য তার ও নেতাকর্মীদের এ মামলায় আসামি করা হয়েছে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শওকত আনোয়ার জানান,  মামলার আসামি জাহাঙ্গীর তালুকদার ও সন্দেহভাজন  হানিফ হাওলাদারকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে এসব সহিংসতার কারণে মঠবাড়িয়ায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পাঁচ প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা ও পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন।

জনি হলতা গুলিসাখালী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ সভাপতি ছিলেন। তাকে সোমবার সকালে একটি মাঠের মধ্যে একা পেয়ে একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে মাঠের মধ্যে ফেলে রেখে যায়। চিকিৎসার জন্য বরিশাল নেয়ার পথে বেলা সাড়ে ১২ টার দিকে তার মৃত্যু হয়।

সারাবাংলা/এসএমএন

জনি তালুকদার স্বেচ্ছাসেবকলীগ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর