Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাক্ষ্যগ্রহণ হয়নি কাকরাইলে মা-ছেলে হত্যা মামলার


৪ এপ্রিল ২০১৯ ১৮:১৬

ঢাকা: রাজধানীর কাকরাইলে মা ও ছেলেকে গলা কেটে হত্যার অভিযোগের মামলায় সাক্ষগ্রহণ পিছিয়ে আগামী ১১ এপ্রিল দিন নির্ধারণ করেছে আদালত।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) মামলাটির সাক্ষগ্রহণের জন্য দিন নির্ধারিত ছিল। কিন্তু এদিন ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ রবিউল ইসলাম অসুস্থতার কারণে ছুটিতে আছেন। এ জন্য দ্বিতীয় অতিরিক্ত ভারপ্রাপ্ত বিচারক মঞ্জুরুল ঈমাম সাক্ষ্যগ্রহণের জন্য পরবর্তী এ তারিখ নির্ধারণ করেন।

২০১৮ সালের ১৬ জুলাই মামলাটির তদন্ত কর্মকর্তা রমনা থানার ইন্সপেক্টর (নিরস্ত্র) মো. আলী হোসেন নিহত শামসুন্নাহারের স্বামী আব্দুল করিম, করিমের দ্বিতীয় স্ত্রী শারমিন মুক্তা, মুক্তার ভাই আল-আমিন ওরফে জনিকে অভিযুক্ত করে চার্জশিটটি দাখিল করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৭ সালের ১ নভেম্বরে সন্ধ্যায় কাকরাইলের আঞ্জুমান মুফিদুল ইসলাম রোডের ৭৯/১ বাড়িতে শামসুন্নাহার (৪৫) ও তার ছেলে শাওনকে (ও লেভেল শিক্ষার্থী) গলা কেটে হত্যা করা হয়। নিহতের স্বামী আবদুল করিম পুরান ঢাকার শ্যামবাজারের ব্যবসায়ী। তিনি আঁদা-রসুন-পেঁয়াজ আমদানিকারক।

ওই ঘটনায় গত ২ নভেম্বর নিহত শামসুন্নাহারের ভাই আশরাফ আলী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় নিহতের স্বামী আব্দুল করিম, করিমের দ্বিতীয় স্ত্রী শারমীন মুক্তা, মুক্তার ভাই জনিসহ অজ্ঞাত কয়েকজনকে আসামিরা করা হয়।

সারাবাংলা/এআই/এমআই

মামলা. সাক্ষ্যগ্রহণ


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর