Wednesday 16 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুইজারল্যান্ডে বাণিজ্যমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা


৫ এপ্রিল ২০১৯ ০৬:৪০

ঢাকা: সুইজারল্যান্ড সফররত বাংলাদেশের বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের নেতা কর্মীরা। এই সময় বাণিজ্যমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সুইজারল্যান্ডের জেনেভা শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে বাণিজ্যমন্ত্রীর সঙ্গে এক মত বিনিময় সভার আয়োজন করা হয়। সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল খানের সঞ্চালনায় অনুষ্ঠানে দেশে ও প্রবাসের রাজনৈতিক, অর্থনৈতিক, সামাজিক বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

বিজ্ঞাপন

আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেনেভা স্থায়ী মিশনের ইকোনমিক মিনিস্টার সুপ্রিয় কুমার কুন্ডু, সুইজারল্যান্ড আওয়ামী লীগের সহ সভাপতি অরুন বড়ুয়া, হারুন অর রশিদ, মশিউর রহমান সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম খান দুলাল, পরিবেশ বিষয়ক সম্পাদক সুমন বড়ুয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিজাম উদ্দিন, জিশু বডুয়া।

এছাড়াও উপস্থিত ছিলেন সুইজারল্যান্ড ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি খলিলুর রহমান, বাংলাদেশ ক্লাবের সাবেক সভাপতি জমাদার নজরুল ইসলাম, উপদেষ্টা মোজাম্মেল জুয়েল, আওয়ামী নেতা মিয়া আবুল কালাম সহ অন্যরা।

উল্লেখ্য, ট্রেড পলিসি রিভিউ সভায় যোগ দিতে বাণিজ্যমন্ত্রী এখন সুইজারল্যান্ডের জেনেভায় অবস্থান করছেন। টিপু মুন্সি ১৬ সদস্য বিশিষ্ট বাংলাদেশ প্রতিনিধি দলের নেতৃত্ব দিচ্ছেন। বাণিজ্য মন্ত্রণালয়ের কর্মকর্তা ছাড়াও বাংলাদেশ ব্যাংক, কৃষি মন্ত্রণালয়, জাতীয় রাজস্ব বোর্ড, শিল্প মন্ত্রণালয়, এফবিসিসিআই এবং বিজিএমই-এর প্রতিনিধি রয়েছে।

সারাবাংলা/এসবি

বিজ্ঞাপন

বাণিজ্যমন্ত্রী সুইজারল্যান্ড আওয়ামী লীগ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর