Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোনো ষড়যন্ত্রে উন্নয়নের অগ্রযাত্রা বন্ধ করা যাবে না


৫ এপ্রিল ২০১৯ ১৯:৩৪

সিরাজগঞ্জ: বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। কোনো চক্রান্ত, কোনো ষড়যন্ত্র করে এই উন্নয়নের অগ্রযাত্রা বন্ধ করা যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে কাজীপুর উপজেলায় বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো শেষে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে। আলোকিত বাংলাদেশ গড়ে উঠছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার মানেই উন্নয়নের সরকার।

এ সময় তিনি বর্তমান সরকারের উন্নয়নচিত্র বর্ণনা করেন। খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, আওয়ামী লীগের এই নেতা বলেন, এই কাজীপুরের দুর্গম চরে ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র প্রতিষ্ঠা করা হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠান, পাকা সড়ক, রেস্ট হাউজ, উপজেলা পরিষদের নতুন ভবন, শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ, আইএইচটি, আমেনা মনসুর টেক্সটাইল, ৫শ’ আসন বিশিষ্ট শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম নির্মাণ করা হয়েছে। সরকারের ধারাবাহিকতা থাকলে উন্নয়ন হয়। দেশের সমৃদ্ধি হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী, জেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা তালুকদার, ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুলসহ অনেকে।

বিজ্ঞাপন

এর আগে মোহাম্মদ নাসিম উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন। নামাজ শেষে মুসুল্লিদের সঙ্গে কুশল বিনিময় করেন।

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর