Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এফআর টাওয়ারে আহত ফায়ারকর্মী সোহেলকে নেওয়া হলো সিঙ্গাপুর


৫ এপ্রিল ২০১৯ ২০:৪৮

ঢাকা: রাজধানীর বনানীর এফআর টাওয়ারের আগুন নেভানোর সময় আহত ফায়ার সার্ভিসকর্মী সোহেল রানাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) সন্ধ্যা পৌনে সাতটায় সিঙ্গাপুর থেকে আসা একটি এয়ার অ্যাম্বুলেন্সে তাকে সিঙ্গাপুরে নেওয়া হয়।

সোহেলকে সিঙ্গাপুরের ন্যাশনাল হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানেই তার চিকিৎসা চলবে। সোহেলকে দেখাশোনার জন্য ফতুল্লা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার রায়হানুল আশরাফকে  সঙ্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

ফায়ার সার্ভিস সদর দফতরের সিনিয়র স্টেশন অফিসার (মিডিয়া) মো. শাহজাহান শিকদার সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর বিশেষ সহযোগিতায় আহত সোহেল রানাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে পাঠানো হয়েছে।’

ফায়ার সার্ভিসের পক্ষ থেকে সোহেলের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়াও হয়।

এফআর টাওয়ারে আহত ফায়ারকর্মী সোহেলকে সিঙ্গাপুর নেওয়ার সিদ্ধান্ত

উল্লেখ্য, গত ২৮ মার্চ (বৃহস্পতিবার) বনানীর এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডের সময় কুর্মিটোলা ফায়ার স্টেশনের ফায়ারম্যান সোহেল রানা ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের উঁচু ল্যাডার (মই) দিয়ে আগুন নেভানো ও আটকে পড়া ব্যক্তিদের উদ্ধার কাজ করছিলেন। একপর্যায়ে সোহেলের শরীরে লাগানো নিরাপত্তা হুক মইয়ের সঙ্গে আটকে যায়। এ সময় মই থেকে পিছলে পড়ে বিপজ্জনকভাবে ঝুলে পড়েন তিনি এবং তার একটি পা ভেঙে যায়। পরে তাকে উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হয়।

সারাবাংলা/ইউজে/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর