Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পূর্ব শত্রুতার জেরে আঘাত, ৫ দিন পর মৃত্যু


১৫ এপ্রিল ২০১৯ ১২:০১

রাজশাহী: পূর্ব শত্রতার জের ধরে রাজশাহীতে এক ব্যক্তিকে পিটিয়ে গুরুতর আহত করার পাঁচদিন পর মারা গেছেন তিনি।

নিহত ব্যক্তির নাম বাবু (৩০)। তিনি পবা উপজেলার তকিপুর এলাকার বাসিন্দা। উত্তরা কোল্ড স্টোরেজে চাকরি করতেন বাবু। মহানগরীর লক্ষ্মীপুরে অবস্থিত সিডিএম হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) নুরে আলম সিদ্দিকী জানান, গত ৯ এপ্রিল (মঙ্গলবার) সন্ধ্যায় বাবু রাস্তা দিয়ে একা যাচ্ছিলেন। এ সময় লালন নামের এক ব্যক্তি পূর্ব শত্রুতার জের ধরে বাবুকে মুখ ও চোখসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। মারধরে বাবু গুরুতর আহত হলে লালন তাকে ফেলে রেখে পালিয়ে যায়। পরে অন্যদের কাছে খবর পেয়ে পরিবারের সদস্যরা বাবুকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বাবুকে বেসরকারি সিডিএম হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মারা যান তিনি।

ওসি আরও বলেন, বাবুর পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেয়ে লালনকে ঘটনার দিন রাতেই গ্রেফতার করা হয়। বর্তমানে তিনি রাজশাহী কেন্দ্রীয় কারাগারে রয়েছেন। প্রাথমিক তদন্তে বাবুকে আঘাত করায় লালনের সম্পৃক্ততা পাওয়া গেছে।

বাবুর মরদেহের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

গত মঙ্গলবার (৯ এপ্রিল) পবা উপজেলার তকিপুর এলাকায় স্থানীয় বাবু (৩০) নামে একজনকে পেটান।

সারাবাংলা/এসএমএন

পূর্ব শত্রুতার জের

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর