Monday 28 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফুলের তোড়া নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় নতুন আইজিপি


২৬ জানুয়ারি ২০১৮ ০৯:৪৪

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন পুলিশের নতুন মহাপরিদর্শক (আইজিপি) ড. জাবেদ পাটোয়ারী। সাক্ষাৎকালে তারা একে অপরকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

ধানমণ্ডিতে বৃহস্পতিবার রাতে মন্ত্রীর বাসায় এ সাক্ষাৎ হয়।  সৌজন্য সাক্ষাৎকালে স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি বেশ কিছুক্ষণ একান্তে আলোচনা করেন।

আলাপচারিতায় নতুন আইজিপি তার দায়িত্ব যথাযথভাবে পালন করার অঙ্গীকার ব্যক্ত করেন। দায়িত্ব বাস্তবায়নে তিনি মন্ত্রণালয়ের সার্বিক নির্দেশনা ও সহায়তা চান। স্বরাষ্ট্রমন্ত্রীও দেশ ও জনগণের নিরাপত্তার স্বার্থে, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার স্বার্থে সরকারের পক্ষ থেকে প্রয়োজনীয় সহায়তা দেওয়া হবে বলে জানান।

জাবেদ পাটোয়ারীতে আইজিপি হিসেবে বৃহস্পতিবার  নিয়োগ দেওয়া হয়। ৩১ জানুয়ারি বর্তমান আইজিপি শহীদুল হকের মেয়াদ শেষ হলে দায়িত্ব বুঝে নেবেন জাবেদ পাটোয়ারী।

অতিরিক্ত আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী স্পেশাল ব্রাঞ্চের প্রধান হিসেবে দায়িত্বরত ছিলেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণে স্নাতকোত্তর ডিগ্রিধারী জাবেদ পাটোয়ারি বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ১৯৮৪ সালে সহকারী পুলিশ সুপার হিসেবে চাকরিতে যোগদান করেন।

তার চাকরির মেয়াদ রয়েছে আগামী ২০২০ সাল পর্যন্ত।

সারাবাংলা/ইউজে/একে

 

 

 

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর