Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাড়ির ধাক্কায় দুই ছাত্র আহতের পর পটিয়ায় মহাসড়ক অবরোধ


১৬ এপ্রিল ২০১৯ ১৫:০১

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের পটিয়ায় গাড়ির ধাক্কায় দুই শিক্ষার্থী আহতের প্রতিবাদে আধাঘন্টা ধরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে কয়েকশ স্কুলছাত্র। এ সময় গাড়ি ভাংচুরেরও ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) ‍দুপুর ১টার দিকে পটিয়া থানার সামনে এই দুর্ঘটনা ঘটে। এরপর পটিয়া আব্দুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা রাস্তায় নেমে আসেন।

আহত দুই ছাত্র হলেন- মো.রিয়াদ (১৪) ও তার ভাই মো.রিজভী (১৪)। পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নের ওমর ফারুকের ছেলে রিয়াদ ও রিজভী আব্দুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন সারাবাংলাকে বলেন, ‘স্কুলছুটির পর শিক্ষার্থীরা বাসায় ফিরছিলেন। এ সময় দ্রুতগতিতে আসা একটি তেলবাহী ভাউচার রিয়াদ ও রিজভীকে ধাক্কা দিলে তারা আহত হয়। এতে বিক্ষুব্ধ হয়ে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে। আধাঘন্টা পর আমরা তাদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দিয়েছি। স্কুলের সামনে দুর্ঘটনা প্রতিরোধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে।’

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, দুর্ঘটনার পর পদ্মা অয়েল কোম্পানির তেলবাহী গাড়িটি এবং একটি বাস ভাংচুর করেছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

ওসি জানান, তেলবাহী লরিটি আটক করা হয়েছে। তবে, চালক পালিয়ে গেছে। আহত দুই ছাত্রকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়দের অভিযোগ- পটিয়া থানার অদূরে স্কুলসংলগ্ন ড্রেন সংস্কারের কাজ করছে পটিয়া পৌরসভা। এতে সড়ক সংকুচিত হয়ে গেছে। ফুটপাতও বন্ধ হয়ে যাওয়ায় শিক্ষার্থীদের সড়ক ধরে হাঁটতে হয়। ড্রেন সংস্কারের কাজ ধীরগতিতে চলছে বলে তাদের অভিযোগ।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/জেএএম

মহাসড়ক অবরোধ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর