Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুমিল্লায় সহপাঠীদের ছুরিকাঘাতে স্কুল ছাত্রের মৃত্যু


২২ এপ্রিল ২০১৯ ২৩:২১

কুমিল্লা: স্কুলে সহপাঠীদের সঙ্গে বিরোধের জের ধরে ছুরিকাঘাতে মোন্তাহিন হাসান মিরন (১৫) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।  মিরন কুমিল্লা মডার্ন হাই স্কুলের ৮ম শ্রেণির ছাত্র ছিল।  রোববার (২১ এপ্রিল) রাতে কুমিল্লা শহরের ঠাকুরপাড়া এলাকার মদিনা মসজিদের সামনে এই ঘটনা ঘটে।  হত্যাকাণ্ডের ঘটনা নিশ্চিত করেছেন কুমিল্লা কোতয়ালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সালাম।

তিনি জানান, স্কুলের একটি অনুষ্ঠানে বসা নিয়ে ঝগড়ার সূত্র ধরেই এ হত্যাকাণ্ড ঘটে।  মৃত স্কুল ছাত্র মিরনের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে।  এই ঘটনাতে মিরনের চাচা কামরুল ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে।  ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পারিবারিক সূত্রে জানা যায়, কুমিল্লা মডার্ন হাই স্কুলের একটি অনুষ্ঠানে বসা নিয়ে কিছুদিন আগে মিরনের সঙ্গে তার সহপাঠীদের বিরোধ সৃষ্টি হয়।  সেই সময় সহপাঠীরা তাকে কয়েকবার হত্যার হুমকি দেয়।  শবে বরাতের রাতে মিরন তার বন্ধুদের সঙ্গে নামাজ পড়তে বের হয়।  ঠাকুরপাড়া রোডের মদিনা মসজিদ এলাকায় তার সহপাঠীরা মসজিদ থেকে তাকে ডেকে নিয়ে পায়ে ও পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে (কুমেক) নেয়ার পর রাত সাড়ে ১২টার দিকে মিরনের মৃত্যু হয়।

মৃত মোন্তাহিন হাসান মিরন কুমিল্লা সদর উপজেলার বিষ্ণুপুর গ্রামের সিঙ্গাপুর প্রবাসী আবুল কালাম আজাদের ছেলে। তারা কুমিল্লার বাগিচাগাও এলাকাতে বাসা ভাড়া নিয়ে থাকতো।

কুমিল্লা কুমিল্লা মডার্ন হাই স্কুল কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল ছুরিকাঘাতে ঠাকুরপাড়া এলাকা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর