Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বাভাবিকভাবে হাঁটতে পারছেন ওবায়দুল কাদের


২৮ এপ্রিল ২০১৯ ১১:০১

ঢাকা: সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রায় স্বাভাবিকভাবে হাঁটাচলা করতে পারছেন। অর্থাৎ আগের চেয়ে অনেকটাই সুস্থ তিনি।

রোববার (২৮ এপ্রিল) সকালে সেতু বিভাগের তথ্য কর্মকর্তা শেখ ওয়ালিদ ফাইয়াজ সারাবাংলাকে এসব তথ্য নিশ্চিত করেছেন। ওবায়দুল কাদেরের হাঁটার একটি ছোট ভিডিও নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টও করেছেন এই কর্মকর্তা।

ওবায়দুল কাদেরের হাঁটার ভিডিও

শেখ ওয়ালিদ ফাইয়াদ জানান, মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা শেষে এখন সিঙ্গাপুরে একটি অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়ে সেখানে বসবাস করছেন মন্ত্রী। এই বাসা থেকেই চিকিৎসার ফলোআপে আছেন তিনি। বাসাটির নিচে সীমানা প্রাচীরের মধ্যে রয়েছে একটি সুইমিং পুল। তার পাশ দিয়েই প্রতিদিন কিছু সময় হাঁটেন এই নেতা। তবে ফলোআপে থাকায় এখনো দেশে ফেরার বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি।

প্রকাশিত সোয়া দুই মিনিটের ওই ভিডিওটিতে দেখা গেছে, ওবায়দুল কাদের সুইমিং পুলের পাড় ঘেঁষে হেঁটে চলছেন। তার পাশে ছিলেন ব্যক্তিগত কর্মকর্তা সুখেন।

ওবায়দুল কাদের চলতি মাসের শেষ দিকে দেশে ফিরছেন বলে শোনা গিয়েছিল। তবে দেশে ফিরলে চেকআপের জন্য আবার সিঙ্গাপুর যেতে হতো তাকে। সে কারণে একেবারে চেকআপ শেষ করেই তিনি দেশে ফিরবেন বলে জানিয়েছে একটি সূত্র।

সারাবাংলা/এসএ/এএমএন

ওবায়দুল কাদের সিঙ্গাপুর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর