Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জাবিতে অপহৃত ব্যবসায়ী উদ্ধার, আটক ২


২৯ এপ্রিল ২০১৯ ১৫:৫৮

জাবি: অপহরণের দুই দিন পর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) কেন্দ্রীয় খেলার মাঠ থেকে এক ব্যবসায়ীকে উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। রোববার রাত ৯টার দিকে অপহৃত ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়। এসময় অপহরণের সঙ্গে জড়িত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ৪৩ ব্যাচের এক শিক্ষার্থী ও যুব উন্নয়ন কেন্দ্রের এক প্রশিক্ষক পালিয়ে গেছেন।

 এ ঘটনায় জড়িত ২ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৯ এপ্রিল) আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক মনিরুজ্জামান সারাবাংলাকে এ বিষয়টি নিশ্চিত করেন।

মনিরুজ্জামান বলেন, আব্দুল্লাহ সাভার থেকে বাইপাইল যাচ্ছিলেন। পথিমধ্যে নবীনগর থেকে ডিবি পরিচয়ে অপহরণকারীরা তাকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে তুলে নিয়ে যায়। সেখানে তাকে আটকে রাখে।অপহরণকারীরা ১লাখ ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবি করছিল। আমরা টোপ ফেলেছিলাম। শেষে ১ লাখ টাকার চুক্তি হয়। আমরা অপরহরণকারীদেরকে বলেছিলাম বিশ্ববিদ্যালয়ের মাঠে দেখা করবো। এরপর রোববার রাতে একটা লোক ডেইরি গেট থেকে আমাদেরকে নিতে আসে। আমরা তাকে আটক করি। আর পরে তার দেখানো মতে আরেক ব্যক্তিকে আটক করি। এসময় ঘটনার সাথে জড়িত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ৪৩ ব্যাচের রবিন ও যুব উন্নয়ন কেন্দ্রের এক প্রশিক্ষক পালিয়ে যায়।

 আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক মনিরুজ্জামান জানান, অপহৃত ব্যক্তির নাম আব্দুল্লাহ। তিনি একজন ক্ষুদ্র ব্যবসায়ী। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জ। আর আটক দুইজন ব্রাহ্মণবাড়িয়ার- মাসুদ ও আমির। এর মধ্যে মাসুদ আগে ব্যাংকে চাকরি করতেন। আর আমির ডেইরি ফার্মে প্রশিক্ষণ নিতে এসেছিলেন।

মনিরুজ্জামান জানান, মাসুদ ও আমিরকে আটক করা হয়েছে। এ ঘটনায় অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে অপহরণ ও করে মুক্তিপণ দাবির মামলা করা হয়েছে।

সারাবাংলা/জেডএফ

আটক জাবি জাবিতে অপহরণ ব্যবসায়ী অপহরণ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর