Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে গণধর্ষণ, গ্রেফতার ৪


৩০ এপ্রিল ২০১৯ ১৯:১৫

ঢাকা: সাভারের আশুলিয়ার কান্দাইলে স্বামীকে আটকে রেখে এক নারী পোশাক শ্রমিককে (২২) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ভুক্তভোগী আশুলিয়া থানায় একটি মামলা করেছেন। মামলায় চার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ জিয়াউল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। ।

পরিদর্শক মোহাম্মদ জিয়াউল ইসলাম জানান, সোমবার (২৯ এপ্রিল) রাতে আশুলিয়ার কান্দাইল এলাকায় এই গণধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী নারী পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মামলার পর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চার অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামি রাজ্জাককে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। ধর্ষণের শিকার ওই নারী শ্রমিককে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

ভুক্তভোগী নারী জানান, সোমবার (২৯ এপ্রিল) নতুন ভাড়া বাসা খোঁজার উদ্দেশ্যে স্বামীকে নিয়ে ঘোষবাগ এলাকায় যান। ফেরার পথে কাঠগড়ার দোকাঠি এলাকায় গেলে স্থানীয় বখাটেরা তাদের গতিরোধ করে। এরপর তার স্বামীকে আটকে রেখে তাকে গণধর্ষণ করে পালিয়ে যায়। স্থানীয়দের সহায়তায় তিনি থানায় একটি অভিযোগ দেন।

গণধর্ষণের অভিযোগে গ্রেফতাররা হলেন, আশুলিয়ার কাঠগড়ার সোহরাব শিকদারের ছেলে নূর মোহাম্মদ পলাশ (২১), একই এলাকার সাহাবুদ্দীন এর ছেলে মো. সুজন শিকদার (২০), আ. সাত্তারের ছেলে মো. ফেরদৌস(২৫)। অপরজন ধামরাই এর জাঙ্গালিয়া গ্রামের মৃত মো. আলী’র ছেলে কবির হোসেন (৩০)। এ ঘটনায় অভিযুক্ত আ. রাজ্জাক(৩০) নামে আরও একজন পলাতক রয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসবি

আশুলিয়া থানা আশুলিয়া থানার পুলিশ নারী ও শিশু নির্যাতন দমন আইন পোশাক শ্রমিক পোশাক শ্রমিককে গণধর্ষন সাভার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর