Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে এক নারী গ্রেফতার


১ মে ২০১৯ ০৭:৩৯

ঢাকা: রাজধানীর আদাবরের শেখেরটেক এলাকার একটি বাসায় শিশু গৃহকর্মীকে নির্যাতনের ঘটনায় গৃহকত্রী ইতি আক্তারকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ এপ্রিল) ইতি আক্তারকে গ্রেফতার করা হয়।

নির্যাতিত শিশুটির নাম ইতি (৬)। তার বাড়ি বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার পশ্চিম আমরবুনিয়া গ্রামে। ইতির বাবা ইসমাঈল হোসেন অনেক আগেই মারা গেছেন।

আদাবর থানার উপ পরিদর্শক (এসআই) মোতলেবুর আলম বলেন, ইতি ছয় মাস ধরে শেখেরটেক ৬ নম্বর রোডের ৮৪ নম্বর বাসার পাঁচ তলায় ইতি আক্তার ও রাকিব শিকদারের বাসায় কাজ করতো। ইতি আক্তার বিভিন্ন সময় বিভিন্ন অযুহাত দিয়ে তাকে মারধর করতো। অনেক সময় শরীরে গরম পানি ঢেলে দেওয়া হতো, শরীরে গরম খুন্তির ছ্যাঁকা দেওয়া হতো।

মঙ্গলবার দুপুরে ইতি আক্তার শিশুটিকে কাপড় রোদে দিতে বলেন। তখন ইতি কাপড় নিচে দিতে গিয়ে বাসা থেকে পালিয়ে যায়। পরে তাকে অসুস্থ অবস্থায় থানায় নিয়ে যান আরেক নারী। পরে ইতির দেওয়া ঠিকানা অনুযায়ী ওই বাড়ি থেকে ইতি আক্তারকে আটক করা হয়। তবে পালিয়ে যান তার স্বামী রাকিব।

এসআই মোতলেবুর বলেন, শিশু ইতিকে নির্যাতনের ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলা নম্বর ৩৬। মামলায় গৃহকত্রী ইতিকে গ্রেফতার দেখানো হয়েছে। শিশুটির র শরীরের বিভিন্ন জায়গায় নতুন ও পুরাতন নির্যাতনের চিহ্ন আছে। তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

সারাবাংলা/এসআর/এসএমএন

গৃহকর্মী নির্যাতন শিশু গৃহকর্মী

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর