Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ড. কামাল সভাপতি, রেজা কিবরিয়া গণফোরামের সম্পাদক


৫ মে ২০১৯ ১৬:৪৭

ঢাকা: ড. কামাল হোসেনকে সভাপতি ও ড. রেজা কিবরিয়াকে সাধারণ সম্পাদক ঘোষণা করে ১১১ সদস্যের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেছে গণফোরাম। আগের মেয়াদের সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টুকে দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হিসেবে রাখা হয়েছে।

রোববার (৫ মে) জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে দলীয় সভাপতি ড. কামাল হোসেন নিজেই এই কমিটি ঘোষণা করেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে দলে যোগ দেওয়া নতুন সদস্যদের বেশ কয়েকজন নতুন এই কমিটিতে স্থান পেয়েছেন। রেজা কিবরিয়া নিজেও একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কয়েকদিন আগে গণফোরামে যোগ দিয়েছিলেন

আরও পড়ুন- ৮ বছর পর গণফোরামের বিশেষ কাউন্সিল, লক্ষ্য ৩

গণফোরাম সভাপতি বলেন, দেশের মালিক জনগণ। তারাই দেশের মালিকানা ছিনিয়ে নেবে। এজন্য সবার প্রতি ফের ঐক্যের ডাক দিয়েছেন তিনি।

ড. কামাল আরও বলেন, স্বপ্নের বাংলাদেশ গড়তে ঝুঁকি নিতেই হবে। জনগণকে নিষ্ক্রিয় থাকলে চলবে না। মাঠে নামতে হবে। দেশে সুশাসন অনুপস্থিত। দেশ আজ সংকটে আছে।

গণফোরামের মাধ্যমে জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটানোর প্রত্যয় ব্যক্ত করেন নতুন সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া। তিনি বলেন, সাধারণ মানুষ সন্তানের মুখে দু’বেলা খাবার তুলে দিতে না পারলে উন্নয়ন কিংবা প্রবৃদ্ধির কোনো অর্থ হয় না।

বিএনপি’র পাঁচ ও গণফোরামের দুই প্রার্থীর সংসদে যোগ দেওয়ার প্রসঙ্গ টেনে রেজা কিবরিয়া বলেন, পাঁচ জন সংসদে ঢুকলেই যে সংসদ বৈধতা পাবে, এটি ভুল ধারণা।

সারাবাংলা/এএইচএইচ/এমএম/টিআর

কেন্দ্রীয় নির্বাহী কমিটি গণফোরাম ড. কামাল হোসেন ড. রেজা কিবরিয়া


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর