Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইসি সব দলের অংশগ্রহণ চায় : বিএনপি


২৮ জানুয়ারি ২০১৮ ২১:৫৩

স্টাফ করেসপনডেন্ট

ঢাকা:  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সব রাজনৈতিক দল অংশগ্রহণ করবে- বিএনপির কাছে এমন প্রত্যাশার কথা জানিয়েছে নির্বাচন কমিশন। বিকেলে রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন কমিশন সচিবালয়ে প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে সাক্ষাৎ শেষে একথা জানান দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

এর আগে তার নেতৃত্বে বিএনপির একটি প্রতিনিধি দল প্রধান নির্বাচন কমিশনার এ কে এম নুরুল হুদার সঙ্গে দেখা করেন। এ সময় তাদের মধ্যে দীর্ঘক্ষণ বৈঠক অনুষ্ঠিত হয়।

প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে সাক্ষাতের বিষয়টিকে নিয়মিত কর্মসূচি হিসেবে উল্লেখ করে বিএনপির এ সিনিয়র নেতা আরো বলেন, নির্বাচন হলো গণতন্ত্রের বাহন। প্রধান নির্বাচন কমিশনার আমাদের জানিয়েছেন তারা অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণমুলক নির্বাচন উপহার দিতে চান। আমরাও আশা করছি এ নির্বাচনে সব দলই অংশগ্রহণ করবে।

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মামলা ও আগামী ৮ ফেব্রুয়ারির রায় প্রসঙ্গে তিনি বলেন, কোনো কারণ ছাড়াই আমাদের নেত্রীকে অভিযুক্ত করার চেষ্টা করা হচ্ছে। আশা করছি আমরা ন্যয়বিচার পাব।

এছাড়া সম্প্রতি হাইকোর্টের রায়ে স্থগিত ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, নিজেদের পরাজয় নিশ্চিত জেনে সরকারই নানা কৌশলে নির্বাচন স্থগিত করেছে।

সারাবাংলা/এসও/এমএস

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর