Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে যুবককে কুপিয়ে জখম, হাসপাতালে মৃত্যু


১৭ মে ২০১৯ ১০:৩২

সংগৃহীত ও প্রতীকী ছবি

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সীতাকুণ্ডে আবুল কালাম (৩০) নামে এক যুবককে কুপিয়ে জখমের পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, স্থানীয় প্রভাবশালীদের মধ্যে পূর্বশত্রুতা ও আধিপত্যের দ্বন্দ্বে এই হত্যাকাণ্ড ঘটেছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৯ জনকে আটক করেছে।

বৃহস্পতিবার (১৬ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সীতাকুণ্ডের মুরাদপুর ইউনিয়নের দেলিপাড়া গ্রামে এই ঘটনা ঘটেছে। নিহত আবুল কালাম দেলিপাড়া গ্রামের বজলুর রহমানের ছেলে।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন সারাবাংলাকে জানান, দেলিপাড়া গ্রামে জনৈক আরিফের দোকানের সামনে আবুল কালামকে এলোপাতাড়ি কুপিয়ে রাস্তায় ফেলে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আবুল কালামকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। গভীর রাতে হাসপাতালে তার মৃত্যু হয়েছে।

হত্যাকাণ্ডের বিষয়ে ওসি দেলোয়ার বলেন, ‘প্রাথমিকভাবে জেনেছি, একই গ্রামের প্রভাবশালী মফিজের সঙ্গে আবুল কালামের পূর্বশত্রুতা ছিল। মফিজের পক্ষের লোকজনকে গত মঙ্গলবার এলাকায় মারধর করে আবুল কালামের লোকজন। এরপর আবুল কালামের ওপর হামলা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ৯ জনকে আটক করেছি। তদন্তে বিস্তারিত তথ্য পাওয়া যাবে।’

এই ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি।

সারাবাংলা/আরডি/টিআর

কুপিয়ে জখম পূর্বশত্রুতা মুরাদপুর মৃত্যু সীতাকুণ্ড


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর