Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হঠাৎ ঝড়ে পরিত্যাক্ত ম্যাচ শনিবারে


১৭ মে ২০১৯ ২০:৩৬

ঢাকা: বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মোহামেডানের স্পোর্টিং ক্লাবের মুখোমুখী হয়েছে আরামবাগ ক্রীড়া সংঘ। নির্ধারিত সময়েই মাঠে বল গড়ালেও তিন মিনিট পর ঝড় বাগড়া বসালে ম্যাচ খেলার অনুপোযোগী হয়ে যায়। সঙ্গে সঙ্গে ফুটবলাররা মাঠ থেকে চলে যান সাজঘরে।

শুক্রবার সন্ধ্যার পর হঠাৎ ঝড়ে লণ্ডভণ্ড হয়ে যায় ম্যাচ। প্রায় এক ঘণ্টা যাবৎ মাঠে গড়ায়নি ম্যাচ। অবশেষে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চোদশ রাউন্ডের ম্যাচটি পরিত্যাক্ত ঘোষণা করা হয়। এসময় ঝড়ে মাঠের ডাগআউটের শেডগুলো উড়ে যায়।

বিজ্ঞাপন

প্রায় ১১০ দিন পর জয় পাওয়া মোহামেডান হোম ম্যাচে মাঠে নেমেছিলো। টিম বিজেএমসিকে হারিয়ে বিপিএলের দ্বিতীয় লেগের দ্বিতীয় ম্যাচে জয়ে আশা নিয়ে মাঠে নেমেছিল সিন লেনের শিষ্যরা।

অন্যদিকে দ্বিতীয় লেগের প্রথম ম্যাচ খেলতে নেমেছিল আরামবাগ। ব্রাদার্স ইউনিয়নের কাছে হেরে প্রথম লেগ শেষ করা মারুফুল হকের শিষ্যরাও জয়ের জন্য মুখিয়ে।

এমন অবস্থায় ম্যাচ স্থগিত ঘোষণা করা হয়েছে। এর আগে প্রথম লেগে ঘরের মাঠ ময়মনসিংহের রফিক উদ্দীন ভূঁইয়া স্টেডিয়ামে আরামবাগ ২৫ জানুয়ারি বিকেলে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে হারিয়েছিল ৪-১ গোল ব্যবধানে। হ্যাটট্রিক করেছেন জাহিদ হোসেন।

আপাতত ম্যাচ আবারও হবে বলে সংশ্লিষ্টসূত্র জানিয়েছে। ম্যাচটি আগামিকাল (১৮ মে) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সন্ধ্যা ৭টায় হবে বলে বাফুফে থেকে জানানো হয়েছে।

সারাবাংলা/জেএইচ

আরামবাগ ক্রীড়া সংঘ বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) মোহামেডান স্পোর্টিং ক্লাব

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর