Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মারা গেলেন আগারগাঁওয়ে টিভি বিস্ফোরণে দগ্ধ মোক্তার


১৯ মে ২০১৯ ১৫:৫৪

ঢাকা: রাজধানীর পশ্চিম আগারগাঁও দুই নম্বর রোডের একটি বাসায় টেলিভিশন বিস্ফোরণের আগুনে দগ্ধ দম্পতির মধ্যে স্বামী মোক্তার হোসেন (৩৮) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শনিবার (১৮ মে) দিবাগত রাত ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মোক্তার হোসেনের শ্বাসনালীসহ শরীরের ৯৭ শতাংশ দগ্ধ হয়েছিল।

এর আগে, বৃহস্পতিবার (১৬ মে) বিকেল সাড়ে ৪টার দিকে আগারগাঁওয়ের দুই নম্বর রোডে পাঁচ তলায় বাসার নিচ তলায় মোক্তার হোসেনের বাসায় টিভি বিস্ফোরিত হয়। মুক্তার বাসায় ঘুমিয়েছিলেন। তার স্ত্রী সালমা রান্না করছিলেন। বিস্ফোরণে তারা দু’জনেই দগ্ধ হন। তাদের একমাত্র ছেলে শাফিন (৬) ওই সময় বাসার বাইরে ছিল। বিস্ফোরণের পর মুক্তার ও সালমাকে গুরুতর দগ্ধ অবস্থায় ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

মোহাম্মদপুর জোনের ফায়ার স্টেশনের ফায়ার ম্যান আফজাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখতে পাই, একটি টেলিভিশন বিস্ফোরিত অবস্থায় ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে রয়েছে।

ঢামেক হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল জানান, দগ্ধ মোক্তারের শরীরের ৯৭ শতাংশ ও স্ত্রী সালমা আক্তারের শরীরের ৯৫ শতাংশ পুড়ে গেছে। তাদের দু’জনের অবস্থাই আশঙ্কাজনক। এর মধ্য মোক্তার মারা গেলেন।

সারাবাংলা/এসএসআর/টিআর

টিভি বিস্ফোরণ দগ্ধ বার্ন ইউনিট

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর