Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নরেন্দ্র মোদীকে অভিনন্দন আওয়ামী লীগসহ ১৪ দলের


২৪ মে ২০১৯ ০৯:২৪

ঢাকা: ভারতের লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদির নেতৃত্বে ভারতীয় জনতা পার্টি (বিজেপি) টানা দ্বিতীয়বারের মতো জয় পাওয়ায় অভিনন্দন জানিয়েছে আওয়ামী লীগসহ ১৪ দল।

বৃহস্পতিবার (২৩ মে) এক বিবৃতির মাধ্যমে আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম নরেন্দ্র মোদীকে উঞ্চ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন, পৃথিবীর বৃহত্তম গণতান্ত্রিক দেশ ভারতের জনগণের ভোটে বিশালভাবে নির্বাচিত হয়ে নরেন্দ্র মোদি রেকর্ড সৃষ্টি করলেন।

বিজ্ঞাপন

বাংলাদেশের সঙ্গে ভারতের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দীর্ঘদিন বিদ্যমান। একাত্তরে মহান মুক্তিযুদ্ধের সময় তারা যে সহায়তা করেছিল তা বাংলাদেশ সব সময় স্মরণ করে। তিনি বলেন, বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সুসম্পর্ক রয়েছে। উভয় দেশ অনেক ক্ষেত্রেই একে অপরের সহযোগিতা করছে। এই সুসম্পর্ক আরো দৃঢ় ও বন্ধুত্বপূর্ণ হবে বলে তিনি আশা করেন।

এদিকে, ভারতের লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদির নেতৃত্বে বিজেপি টানা দ্বিতীয়বারের মতো জয় পাওয়ায় অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। এক বিবৃতিতে তিনি বলেন, নরেন্দ্র মোদি ক্ষমতায় আসার পর ভারত-বাংলাদেশ সম্পর্কে যে উষ্ণতার সূচনা হয়েছিল এবারের বিজয়ের ফলে তা নতুন মাত্রা পাবে।

ওমর ফারুক চৌধুরী আশা করেন যে, দ্বিতীয়বারের মতো প্রধানমন্ত্রী হয়ে নরেন্দ্র মোদি বাংলাদেশ-ভারত সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবেন। বিশেষ করে উপমহাদেশের তরুণদের উন্নয়নের জন্য তিনি বাস্তবানুগ পদক্ষেপ এবং কর্মসূচী নেবেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএমএইচ/জেএএম

আওয়ামী লীগ নাসিম

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর