Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেই জারিন দিয়ার বহিষ্কারাদেশ প্রত্যাহার


২৯ মে ২০১৯ ০২:২৪

সংগঠন থেকে বহিষ্কৃত হয়ে স্লিপিং পিল খেয়ে আত্মহত্যার চেষ্টাকারী ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য জারিন দিয়ার বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে। মঙ্গলবার (২৮ মে) দিবাগত রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন সারাবাংলাকে এই তথ্য নিশ্চিত করেছেন।

গত ২০ মে দিবাগত রাতে এই নেত্রী সংগঠন থেকে বহিষ্কার হওয়ার ক্ষোভ থেকে স্লিপিং পিল খেয়ে আত্মহত্যার চেষ্টা চালান। এর আগে গত ১৩ মে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে ছাত্রলীগের পদবঞ্চিতদের ওপর হামলার ঘটনায় পাঁচজনকে বহিষ্কার করা হয়। ছাত্রলীগের গত কমিটির কেন্দ্রীয় সদস্য জারিন দিয়া ছিলেন তার মধ্যে অন্যতম। যদিও মারামারির দিন তিনি নিজেও হামলার শিকার হয়েছিলেন।

আরও পড়ুন: ছাত্রলীগ নেত্রী দিয়ার বহিষ্কারাদেশ প্রত্যাহার হচ্ছে

তবে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদককে নিয়ে ফেসবুকে তার দেওয়া আপত্তিকর একটি পোস্ট ভাইরাল হয়ে গেলে তাকে বহিষ্কার করা হয়েছিল বলে অভিযোগ করছিলেন দিয়া।

২০ মে সোমবার দিবাগত রাতে বহিষ্কার করার ক্ষোভ থেকে স্লিপিং পিল খেয়েছিলেন জারিন দিয়া। রাত ২টার দিকে ল্যাবএইড হাসপাতাল থেকে উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেলে ওয়াশ করা হয়। মঙ্গলবার তাকে রিলিজ দেওয়া হয়। একদিন সুস্থ থাকলেও ২২ মে বুধবার জারিন দিয়া আবার স্ট্রোক করে অনেকটা প্যারালাইজড হয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি হন।

রাতে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্কয়ার হাসপাতালে তাকে দেখতে যান। সেখানে তারা জারিন দিয়ার বহিষ্কারাদেশ প্রত্যাহার হবে বলে নীতিগত সিদ্ধান্ত নেন।

সারাবাংলা/কেকে/আরএ

জারিন দিয়া প্রত্যাহার বহিষ্কারাদেশ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর